Sylhet View 24 PRINT

পুরুষ সহকর্মীর যৌন হেনস্থা করলেন রিয়া!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৭ ০০:২৫:৫৮

এবার পুরুষ সহকর্মীকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে অভিনেত্রী রিয়া সেনের বিরুদ্ধে। যদিও কোন অভিযোগ দায়ের হয়নি। তবে যা ঘটেছে তাকে যৌন হেনস্থাই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। 

ঘটনাস্থল রিয়ার আসন্ন ছবি ‘রাগিণী এম এম এস ২.২’-এর শুটিং ফ্লোর। সম্প্রতি ফাঁস হয়েছে ওই ওয়েব সিরিজে রিয়ার একটি হট ভিডিও। যদিও ভিডিও ফাঁস হওয়াকে অনেকেই মনে করছেন পাবলিসিটি স্টান্ট। ওই ভিডিওতে রিয়ার সঙ্গে দেখা গিয়েছে নিশান্ত মালকানিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিশান্ত জানিয়েছেন, রিয়ার সঙ্গে তাঁর শুটিংয়ের অভিজ্ঞতা। 

নিশান্তের মতে, এক সময়ের ক্রাশ রিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা তাঁর কাছে এক দুরন্ত অভিজ্ঞতা। কিন্তু ওই শুটিংয়েই একটু অন্যরকম ঘটনাও ঘটে। নিশান্ত জানায়, লভ মেকিং সিন শুটিংয়ের আগে রিয়া বলেছিল দোস্তানা ২-এ যেভাবে জন আব্রাহাম প্যান্ট নামিয়েছিল আমারও তেমন করা উচিত।
 

আমি তখন ওকে সিরিয়াসলি নিইনি। কিন্তু শটের সময় রিয়া হঠাতই আমার প্যান্ট টেনে নামিয়ে দেয়। আমি চমকে গিয়ে বলেছিলাম, আরে কী করছ! অন্তত যা করছ তার আগে বলবে তো! এর উত্তরে রিয়া জানিয়েছিলেন, নিশান্তের অসাধারণ ফিগার। আর মেয়েরা তাঁকে এ ভাবে দেখতে পছন্দ করবেন!

আগে থেকে না বলে হঠাত্ই শুটিংয়ে নিশান্তের প্যান্ট টেনে নামিয়ে দেওয়ায় রিয়া তাঁর যৌন হেনস্থা করেছেন বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। তবে নিশান্ত এ নিয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ জানাননি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.