Sylhet View 24 PRINT

বন্ধুর ফেসবুক আইডি হ্যাক করে নারীদের কুপ্রস্তাব, অতঃপর...!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-০৬ ০০:১৩:৫২

বন্ধুকে বদনাম করতে তার ফেসবুক প্রোফাইল হ্যাক করে দুই বন্ধু। এরপর সেই আইডি থেকে একাধিক নারীকে অশ্লীল ছবি পাঠিয়ে বিভিন্ন রকম হুমকি দেয় তারা। সেই অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশের সাইবার থানার পুলিশ।

বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়৷ আটককৃতদের নাম অভিরূপ পাল এবং অঙ্কুশ দত্ত। পুলিশ জানায়, মঙ্গলবার লালবাজারে একাধিক নারী অভিযোগ করেন যে সন্দীপ সাধুখা নামে একজন তাদের অশ্লীল ছবি পাঠাচ্ছে। ফেসবুকের মাধ্যমেই কারও সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হওয়ার প্রস্তাব, কাউকে ধর্ষণ করার হুমকি, আবার কোনও নারীকে বিভিন্ন কুপ্রস্তাব দেওয়া হচ্ছে বলেও অভিযোগ আসতে থাকে।

পুলিশ বিষয়টি নিয়ে খোঁজ শুরু করতেই সেই সন্দীপ সাধুখা লালবাজারে নিজের অভিযোগ নিয়ে হাজির হয়। তার দাবি, কেউ তাঁর প্রোফাইল হ্যাক করে তাঁর সব বান্ধবীকে অশ্লীল ছবি পাঠাচ্ছে।

ঘটনা অন্য দিকে মোড় নিতেই পুলিশ জোরকদমে তদন্তশুরু করে। কিছুক্ষণের মধ্যেই পুলিশ সন্দীপের অভিযোগে সত্যতা খুঁজে পায়। জানা যায়, কেউ বা কারা হ্যাক করে এই কাজ করছে। এরপর শুরু হয় অভিযুক্তের খোজ। অভিযুক্তদের মোবাইলের আইপি অ্যাড্রেসের সূত্র ধরে এদিন ভোরে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এদিনই তাদের আদালতে তোলা হলে ৫ জানুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.