Sylhet View 24 PRINT

গুগল ম্যাপে 'ভূত', ছড়াচ্ছে আতঙ্ক!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-০৫ ০০:২৮:০১

প্রযুক্তির আলোয় রাতও যেখানে আর অন্ধকার নয়, সেখানে এক আধুনিকতম প্রযুক্তির প্রয়োগ ঘটিয়ে দেখা গেল ভূত! 'গুগল ম্যাপস'-এ ভূত দেখা যাচ্ছে বলে জানিয়েছে যুক্তরাজ্যের সংবাদপত্র ডেইলি স্টার।

প্রতিবেদনে বলা হয়, জেমি সি নামের ওই ব্যক্তি গুগল ম্যাপে এলোমেলা ব্রাউজিং করার সময়ে একটি বাড়ির জানালা থেকে এক ভয়ঙ্কর মুখকে উঁকি মারতে দেখেন। তারপরে সে খবর তিনি টুইট করতেই শুরু হয় হইচই। তিনি টুইটারে লিখেছেন, তিনি তার দাদার বাড়ি সার্চ করছিলেন। সেই বাড়ির পাশের আরেকটি বাড়ির জানালাতেই তিনি ওই ভয়ানক মুখ দেখতে পান। ওই বাড়িটি দীর্ঘদিন পরিত্যাক্ত বলে জানান তিনি।

তবে শুধু জেমি নন, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকেই গুগল ম্যাপসে ভৌতিক অবয়ব দেখতে পেয়েছেন এমন বেশ কিছু ব্যক্তির কথা তুলে ধরা হয়েছে ওই প্রতিবেদন। লিভারপুলের একটি হোটেলের জানালায় একটি 'গোলমেলে' মুখ দেখতে পেয়েছিলেন অনেকেই। স্টুয়ার্ট হোটেল নামের ওই হোটেলটি দীর্ঘকাল ধরেই প্যারানর্মাল উপদ্রবের শিকার বলে খ্যাত।

মার্কিন সোশ্যাল মিডিয়া রেডিটর একটি পোস্টে ফ্রান্সের একটি বাড়ির ব্যালকনিতে উৎকট এক অবয়বকে দেখা গেছে বলে সম্প্রতি দাবি করা হয়েছে। তবে গুগল ম্যাপসে তাকে ঝাপসা করে দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

গুগল ম্যাপস একটি অতি জনপ্রিয় অ্যাপ। তাতে ভূত দেখার গল্পটিতে বিশ্বাস করছে না অনেকেই। অনেকের ধারণা, ভূতদর্শনের এই বিষয়টি কিছু নেটিজেনের বিশ্বাস মাত্র। সোশ্যাল মিডিয়ায় বাজার গরম করা ছাড়া এর পিছনে অন্য কোনও উদ্দেশ্য থাকতে পারে না। সূত্র : এবেলা

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.