Sylhet View 24 PRINT

কাজী মাহবুব গ্রামীণফোনের চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ট্রান্সফরমেশন অফিসার নিযুক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-২৮ ১৯:২৫:২১

গ্রামীণফোনের চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ট্রান্সফরমেশন অফিসার পদে নিযুক্ত হলেন কাজী মাহবুব হাসান। এই সিদ্ধান্তটি কার্যকর হবে এপ্রিল ১ তারিখ থেকে।

তিনি ফেব্রুয়ারি ২০১৬ থেকে প্রতিষ্ঠানটিতে হেড অফ ট্রান্সফরমেশন হিসেবে কর্মরত ছিলেন। গ্রামীণফোনে যোগ দেয়ার পর থেকেই প্রতিষ্ঠানটির উদ্ভাবন বিষয়ক এজেন্ডা বিশেষ করে জিপি একসেলেরেটর পরিচালনায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

তার নতুন পদে যোগ দেয়ায় কাজীকে অভিনন্দন জানিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন যে গত দুই বছর ধরে কাজী আমাদের ট্রান্সফরমেশন উদ্যোগগুলোতে দৃঢ় নেতৃত্ব দিয়ে আসছে। তিনি আরো বলেন,"বিভিন্ন খাতে তার বিশাল অভিজ্ঞতা আমাদের প্রতিষ্ঠানকে ভবিষ্যতের পথে পরিচালিত করতে অমূল্য ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।"

কাজী মাহবুব হাসান তার কর্মদক্ষতায় ম্যানেজমেন্ট আস্থা রাখায় ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এই নতুন দায়িত্বটি পাওয়া আমার জন্য অত্যন্ত গর্বের। গ্রামীণফোনে কাজ করার অভিজ্ঞতা খুবই সন্তোষজনক কারণ আমাদের কাজ বাংলাদেশের জনগণের ক্ষমতায়নে বিশেষ ভূমিকা পালন করে।’

২০১৬ সালে গ্রামীণফোনে যোগ দেওয়ার পূর্বে তিনি ডেলয়েট ইউকে-তে সিনিয়র ম্যানেজমেন্ট কনসালটেন্ট হিসেবে কর্মরত ছিলেন। সেখানে তিনি টেলিযোগাযোগ, তেল ও গ্যাস, গ্রাহকসেবা এবং আর্থিক সেবাসহ বিভিন্ন খাতের প্রতিষ্ঠানের ব্যবসায়িক বিজনেস ট্রান্সফরমেশন প্রোগ্রাম পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

ডেলয়েটে কাজ করার পূর্বে কাজী মাহবুব হাসান আইবিএম ইউকে এবং বিএটি বাংলাদেশ এ ফাইন্যান্স ও মার্কেটিং বিভাগে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় (আইবিএ) থেকে বিবিএ এবং অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেছেন। এছাড়াও, তিনি পেশাজীবী হিসাবরক্ষণ সংস্থা এসিসিএ, ইউকে’র একজন ফেলো চার্টার্ড সার্টিফাইড অ্যাকাউনটেন্ট (এফসিসিএ)।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.