Sylhet View 24 PRINT

ওয়ালটনের নতুন স্মার্টফোন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ০০:৪২:২৭

ওয়ালটন বাজারে ছাড়লো দেশে তৈরি নতুন স্মার্টফোন। যার মডেল ‘প্রিমো ইএফ৭’। ৪.৯৫ ইঞ্চি পর্দার ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৮:৯ রেশিওর ফুল ভিউ ডিসপ্লে। ফোনটির দাম মাত্র ৪ হাজার ৪৯৯ টাকা।

ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশন (মার্কেটিং) প্রধান আসিফুর রহমান খান জানান, দেশের বাজারে ‘প্রিমো ইএফ৭’ হচ্ছে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি কালো, সোনালি, ধূসর এবং মেটালিক গোল্ড- এই চারটি ভিন্ন রঙে বাজারে ছাড়া হয়েছে।

এতে ব্যবহৃত হয়েছে ১.২ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, ১ গিগাবাইট ডিডিআর৩ র‌্যাম এবং মালি-৪০০ জিপিইউ। এর ইন্টারন্যাল স্টোরেজ ৮ গিগাবাইট, যা ৩২ জিবি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। ২১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসমৃদ্ধ ফোনটি অ্যান্ড্রয়েড নোগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। থ্রিজি সাপোর্টেড ফোনটিতে একসঙ্গে ব্যবহার করা যাবে দুটি সিম।

স্মার্টফোনটির পেছনে ও সামনে রয়েছে যথাক্রমে বিএসআই ৫ ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ওটিজি, স্প্লিট স্ক্রিন, এইচডি ভিডিও প্লে-ব্যাক এবং রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও। এই স্মার্টফোনে এক বছরের ওয়ারেন্টির সঙ্গে রয়েছে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধাসহ ১০১ দিনের প্রায়োরিটি সেবা।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.