আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

৫ মিনিট চার্জে কথা বলা যাবে ২ ঘণ্টা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২০ ০০:৩১:০০

অপো’র অফিশিয়াল ওয়েবসাইটে অপো এফ৯ সিরিজের ডিসপ্লেতে নতুন প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার ঘোষণা দিয়েছে। অপো এই প্রযুক্তিকে ‘ওয়াটারড্রপ স্ক্রিন’ নামে অবহিত করছে। অপো’র ঘোষণার মধ্য দিয়ে শিগগির অপো এফ৯ ও এফ৯ প্রো স্মার্টফোন উন্মুক্ত হওয়ার কথাও জানিয়েছে। তারা অপো এফ৯ প্রো ফোনের টিজারও প্রকাশ করেছে।

অপো কর্তৃপক্ষ জানিয়েছে, অপো এফ৯ প্রো ফোনে ভিওওসি ফ্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে।

অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন যা সাধারণের চেয়ে ৪গুণ দ্রততর সময়ে চার্জ সম্পন্ন করে, ভিওওসি ফ্যাশ চার্জিং সিস্টেম আপনার ফোনকে যেকোন সময় বাড়ির বাইরে যেকোথাও নেয়ার ব্যবস্থা করে দেয়। প্রচলিত হাই কারেন্ট নিরাপত্তা ব্যবস্থা থেকে এই ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা অ্যাডাপ্টার থেকে পোর্ট এবং ফোনের অভ্যন্তরীণ অংশগুলোকে সুরা দেয়।

আগামী কয়েকদিনের মধ্যে বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে অপো এফ ৯ ফোনটি। এ সম্পর্কে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, বাংলাদেশের বাজারে অপো এফ ৯ ফোনটি একটি নতুন দিগন্তের সূচনা করবে। ভিওওসি ফ্যাশ চার্জিং ছাড়াও গ্রাহকদের জন্য আরও চমক থাকছে এই ফোনটিতে।

শেয়ার করুন

আপনার মতামত দিন