আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মেয়ের ধর্ষকের কাছ থেকেও ঘুষ নিলেন মা-বাবা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৯ ০০:৪০:১৯

মেয়ের ধর্ষকের কাছ থেকেও ঘুষ নিলেন বাবা-মা! ধর্ষণের শিকার ১৫ বছরের ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে বাবা এখনো পলাতক।

কিশোরীর অভিযোগ, ধর্ষকের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে বিষয়টি মিটিয়ে ফেলার জন্য তাকে চাপ দেন বাবা-মা! এরপরই অভিযান চালিয়ে ওই কিশোরীর মাকে গ্রেপ্তার করে পুলিশ। পালিয়ে যায় বাবা।

ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটেছে। গত বছর আগস্ট মাসে অপহরণ করে নিয়ে গিয়ে প্রায় এক সপ্তাহ ধরে নির্যাতন চালানো হয়েছিল ওই কিশোরীর ওপরে। পুলিশ গ্রেপ্তার করেছিল অভিযুক্তদের। কিন্তু তারা সম্প্রতি জামিনে মুক্ত হয়েছে। অভিযোগ- বের হয়েই ওই কিশোরীর বাবা-মাকে 'ঘুষ' দিয়ে বিষয়টি মিটিয়ে ফেলার কথা বলে অভিযুক্তরা।

ধর্ষণের শিকার এক কিশোরী পুলিশের কাছে অভিযোগ করেছে যে তার বয়ান বদল করে ‘বিষয়টি মিটিয়ে’ নেয়ার জন্য তার বাবা-মা অভিযুক্তদের কাছ থেকে ঘুষ নিয়েছেন।

‘ওই কিশোরী বলেছে, তার বাবা-মা চাপ দিচ্ছিল আদালতে তার বয়ান বদল করতে। ২০ লাখ টাকা দেওয়ার কথা হয়েছিল ধর্ষিতার পরিবারকে। অগ্রিম হিসেবে পাঁচ লাখ টাকা দিয়ে গিয়েছিল মেয়েটির বাবা-মায়ের কাছে,’ বলছে দিল্লি পুলিশ। খবর আনন্দবাজারের।

শেয়ার করুন

আপনার মতামত দিন