Sylhet View 24 PRINT

ফ্রান্সের প্রেসিডেন্টের খুসকি ঝেড়ে দিলেন ট্রাম্প

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৬ ১১:৪০:৩২

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধুর সম্পর্ক বিরাজ করছে। ট্রাম্প নিজেও এটা বলেছেন। সেই সম্পর্কটা এতটা গভীরতা পেয়েছে যে, ইমানুয়েল ম্যাক্রোঁর স্যুট থেকে মাথার খুসকিও ঝেড়ে পরিষ্কার করে দিলেন তিনি।

মার্কিন প্রেসিডেন্টর সঙ্গে বৈঠক করতে বর্তমানে আমেরিকায় রয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। মঙ্গলবার দুজনের সাক্ষাতের পর ট্রাম্প ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর কোটের কলারের উপর পড়ে থাকা মাথার খুসকি ঝেড়ে দেওয়ার কথা একটি শো তে জানিয়ে বলেন, 'আমাদের মধ্যে যে একটা বিশেষ সম্পর্ক রয়েছে এটাই তার প্রমাণ।'

এরপর ইমানুয়েল ম্যাক্রোঁর দিকে তাকিয়ে আশ্চর্য ভঙ্গি করেন ট্রাম্প। ওয়াশিংটনে ১৫ মাস আগে ট্রাম্পের অফিস নেওয়ার পর এই প্রথম কোনো বিদেশি নেতাকে হোয়াইট হাউসে আমন্ত্রণ জানানো হয়।  ইমানুয়েল ম্যাক্রোঁর আসার পর ট্রাম্পের হোয়াইট হাউসের ওভাল অফিসে দুজন পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেন। সেখানেই স্যুটের কলার থেকে ম্যাকরনের মাথার খুসকি ঝেড়ে দেন ট্রাম্প।
 
একগাল হেসে ট্রাম্প বলেন, 'আমাদের দুজনের মধ্যে বিশেষ সম্পর্ক আছে। এমনকি আমি খুসকিও ঝেড়ে দিই। আমরা তাকে সঠিক (পারফেক্ট) দেখাতে চাই। যদিও উনি পারফেক্টই।' এসময় পাশে থাকা ইমানুয়েল ম্যাক্রোঁও হাসছিলেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.