Sylhet View 24 PRINT

রাজকীয় আয়োজনে বাঁধা পড়লেন প্রিন্স হ্যারি-মেগান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৯ ২০:৩০:৪০

রাজকীয় সব আয়োজনে ঐতিহাসিক উইন্ডসর ক্যাসেলের অর্ন্তভুক্ত সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় ব্রিটিশ রাজপরিবারের রাজপুত্র হ্যারি এবং মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের বিয়ে সম্পন্ন হয়েছে।

শনিবার (১৯ মে) দুপুরে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বাঁধা পড়লেন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল।

সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় ব্রিটেনের রানি এলিজাবেথ ও ৬শ’ আমন্ত্রিত অতিথিদের সামনে তারা বিয়ের শপথ নেন এবং আংটি বদল করেন।

ব্রিটিশ ডিজাইনার ক্লেয়ার ওয়েইট কেলারের তৈরি পোশাক পরে মেগান মার্কেল গির্জায় পৌঁছান। মেগানের বাবা টমাস মার্কেল অসুস্থ হওয়ায় বিয়েতে অনুপস্থিত ছিলেন। শ্বশুর প্রিন্স চার্লস মেগানের হাত ধরে তাকে বিয়ের মঞ্চ পর্যন্ত এগিয়ে নিয়ে যান।

২০১৬ সালের জুলাই থেকে চুটিয়ে প্রেম করছেন ৩৩ বছর বয়সী হ্যারি ও ৩৬ বছর বয়সী মেগান। বিয়ের পর এই দম্পতি ডিউক এবং ডাচেস অব সাসেক্স নামে পরিচিত হবেন।

এই বিয়ে উপলক্ষে লক্ষাধিক মানুষ উইন্ডসরে হাজির হন। সারা বিশ্বে কোটি কোটি মানুষ টেলিভিশনে এই বিয়ের অনুষ্ঠান সরাসরি উপভোগ করেন।

প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়ানার ছোট ছেলে হ্যারির পুরো নাম হেনরি চার্লস আলবার্ট ডেভিড। রয়্যাল মিলিটারি অ্যাকাডেমিতে পড়াশোনা করা হ্যারি ব্রিটিশ সামরিক বাহিনীর ক্যাপ্টেন। ব্রিটিশ রাজসিংহাসনের পঞ্চম উত্তরসূরী তিনি।

লস অ্যাঞ্জেলেসে জন্ম নেওয়া মেগানের মা সমাজকর্মী ও যোগব্যায়াম পরামর্শক ডরিয়া র‌্যাগল্যান্ড ও বাবা আলোক নির্দেশক টমাস মার্কেল। মেগান পড়াশোনা করেছেন ইলিনয় অঙ্গরাজ্যের নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে। যুক্তরাজ্যের জনগণের কাছে অনেকটা অপরিচিত হলেও হলিউডে আছে মেগানের বেশ জনপ্রিয়তা।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.