আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মদ খাইয়ে ৬০ বছরের বৃদ্ধাকে গণধর্ষণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৪ ০১:২০:১০

ষাট বছরের বৃদ্ধাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব মেদিনীপুরের এগরাতে। অভিযুক্তরা এখনও পলাতক রয়েছে বলে জানা গেছে।

অভিযোগ, তিন মদ্যপ যুবক প্রথমে সেই বৃদ্ধাকে জোর করে মদ খাওয়ায়। তারপর তার উপর চলে নির্যাতন। পরে সংজ্ঞাহীন ও রক্তাক্ত অবস্থায় সেই বৃদ্ধাকে উদ্ধার করেন স্থানীয়রা।

জানা গেছে, গত শনিবার প্রতিদিনের মতো গ্রামের রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন সেই বৃদ্ধা। রাস্তার ধারে বটগাছের তলায় বসে মদ্যপান করছিল খোকন সিং, বাড়ি ছেত্রী, অনন্ত সিং নামে তিন যুবক। বৃদ্ধা কাছে আসতেই তার পথ আটকায় তিনজন। তারপর সেই বৃদ্ধাকে টেনে নিয়ে গিয়ে জোর করে মদ্যপান করায় তারা। এরপরই সংজ্ঞা হারান তিনি।

সংজ্ঞাহীন অবস্থাতেই সেই তিন যুবক তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতার। তার আরও অভিযোগ, জ্ঞান ফিরে এলে তিনি সবকথা জানিয়ে দেওয়ার হুমকি দেন। এরপরই অভিযুক্তরা ইট দিয়ে তার মাথায় আঘাত করে। একইসঙ্গে আঘাত করা হয় তার চোখেও। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে উধাও হয়ে যায় তিন অভিযুক্ত।

বৃদ্ধার গোঙানির আওয়াজ শুনে তাকে উদ্ধার করে পথচলচতি মানুষ। বাড়ি ফিরে সব কথা খুলে বলেন নির্যাতিতা। এরপরই এগরা থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু ঘটনার পর ৪দিন পেরিয়ে গেলেও এখনও দোষীদের কেউ গ্রেফতার হয়নি। এই ঘটনায় এদিন থানায় বিক্ষোভ দেখায় বিভিন্ন সংগঠন। পুলিসের সঙ্গেও ধস্তাধস্তি বাধে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন ওই বৃদ্ধা।

শেয়ার করুন

আপনার মতামত দিন