Sylhet View 24 PRINT

অবশেষে বাড়ি ফিরেছে সেই খুদে ফুটবলাররা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ০০:৪৮:১৭

থাইল্যান্ডের চিয়াং রাইয়ের থেম লুয়াং গুহায় আটকে পড়া সেই ১২ খুদে ফুটবলার ও তাদের কোচ আজ বুধবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছে। ফিরে গেছেন তাদের মা-বাবার কাছে। আর বিকেলে সংবাদ সম্মেলন শেষে স্থানীয় সময় সন্ধ্যায় তারা বাড়ি ফিরেছে।

বুধবার ওই ফুটবল দলকে নিয়ে 'থাইল্যান্ড মুভ ফরোয়ার্ড' নামের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। দেশটির জাতীয় টেলিভিশনে সরাসরি সম্প্রচার করার জন্য থাই সরকার ৪৫ মিনিট সময় বরাদ্দ করে দিয়েছে বলে জানা গেছে।

এর আগে হাসপাতালে কিশোরদের সামনে ডুবুরি সামানের একটি ছবি রাখা হয় বলে জানা গেছে। তাদের জানানো হয়, ইনি হলেন সেই ডুবুরি যিনি তোমাদেরকে উদ্ধার করতে গিয়ে প্রাণ দিয়েছেন। এ কথা শোনার পর নিজেদের আর দমিয়ে রাখতে পারেনি কিশোর ছেলেরা। ছবির সামনে দাঁড়িয়েতারা কান্নায় ভেঙে পড়ে।

উল্লেখ্য, থাইল্যান্ডের চিয়াং রাইয়ের থেম লুয়াং গুহায় ১১ থেকে ১৬ বছর বয়সী ওই ১২ কিশোর ফুটবলার ও ২৫ বছর বয়সী তাদের কোচ প্রবল বর্ষণ ও বন্যার কারণে আটকে পড়ে। আর্ন্তজাতিক ও স্থানীয় উদ্ধারকর্মীদের সহায়তা প্রায় ২ সপ্তাহ পর তাদের উদ্ধার করা সম্ভব হয়। উদ্ধার হওয়ার পর তারা চিয়াং রাইয়ের একটি হাসপাতালে ছিল।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.