Sylhet View 24 PRINT

ফের বিক্রি হলো টাইম ম্যাগাজিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৮ ০১:৩৪:৪৬

যুক্তরাষ্ট্রের মিডিয়া কোম্পানি মেরেডিথ করপোরেশনের মালিকানায় যাওয়ার আট মাসের মাথায় আবারও হাতবদল হচ্ছে টাইম ম্যাগাজিন।

সেলসফোর্সের সহপ্রতিষ্ঠাতা মার্ক বেনিঅফ এবং তার স্ত্রী লিন ১৯ কোটি ডলারে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী এই সাপ্তাহিকের নতুন মালিক হচ্ছেন বলে খবর দিয়েছে বিবিসি। মেরেডিথ করপোরেশন এক বিবৃতিতে জানিয়েছে, বেনিঅফরা টাইম ম্যাগাজিনের দৈনন্দিন কর্মকাণ্ড বা সাংবাদিকতা বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কোনো ভূমিকা রাখবেন না। বেনিঅফ দম্পতি টাইমের মালিকানা কিনছেন ব্যক্তিগতভাবে। এর সঙ্গে সেলসফোর্সের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে মেরেডিথ।

বিবিসি জানিয়েছে, সরকারের নিয়ন্ত্রক সংস্থার অনুমোদন পেলে এক মাসের মধ্যে টাইম ম্যাগাজিনের মালিকানা হাতবদলের প্রক্রিয়া শেষ হবে। ফোর্বসের হিসাবে ৬.৭ বিলিয়ন ডলারের মালিক মার্ক বেনিঅফ। বিজ্ঞাপন থেকে আয় কমতে থাকায় সাম্প্রতিক সময়ে প্রচার সংখ্যা কমিয়ে আনতে বাধ্য হয়েছে টাইম। চলতি বছরের শুরুতে টাইম, পিপল, ফরচুন ও স্পোর্টস ইলাস্ট্রেটেডের মতো বিশ্বখ্যাত ম্যাগাজিনের প্রকাশক টাইম ইনকরপোরেটেডকে ২.৮৪ বিলিয়ন ডলারে কিনে নেয় মেরেডিথ করপোরেশন। সেই হাতবদলের প্রক্রিয়া শেষ হতে না হতেই তারা নামি একটি ম্যাগাজিনের মালিকানা ছেড়ে দিচ্ছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.