Sylhet View 24 PRINT

ভারতকে রণদামামা বাজানো বন্ধ রাখতে বললেন পাকিস্তানের সেনা মুখপাত্র

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৪ ১৭:৩০:৪৭

সিলেটভিউ ডেস্ক :: পাকিস্তান ভারতে 'সীমান্ত অতিক্রমী সন্ত্রাস' চালাচ্ছে এবং ভারতীয় সেনাদের হত্যা করছে বলে নয়াদিল্লি যে অভিযোগ করেছে তা বন্ধ করতে ভারত সরকারের প্রতি আহ্বান জানিয়েছে ইসলামাবাদ।

পাকিস্তানের সেনাবাহিনীর মুখপাত্র লে. জেনারেল আসিফ গফুর রবিবার রাওয়ালপিন্ডিতে এক সংবাদ সম্মেলনে নয়াদিল্লির প্রতি এ আহ্বান জানান।

পাকিস্তানি সৈন্যরা সীমান্ত অতিক্রম করে ভারতীয় সেনাদের হত্যা করে এবং নিহত সেনাদের দেহ কুপিয়ে ছিন্নভিন্ন করে বলে নয়াদিল্লি যে অভিযোগ করেছে সে সম্পর্কে জেনারেল গফুর বলেন, পাকিস্তানি সৈন্যরা কখনোই নিহত ভারতীয় সেনাদের লাশ বিকৃত করেনি।

পাকিস্তানের সেনা মুখপাত্র বলেন, জাতিসংঘ সাধারণ পরিষদের আসন্ন বার্ষিক সম্মেলনের অবকাশে পাকিস্তান-ভারত পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের দ্বিপক্ষীয় বৈঠক বাতিল করে নয়াদিল্লি ভারতের অভ্যন্তরীণ সংকট থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে চায়।

তিনি বলেন, একই উদ্দেশ্যে পাক সেনাবাহিনীর বিরুদ্ধে প্রচারযুদ্ধ চালানোর জন্য এই সময়টাকে বেছে নেয়া হয়েছে।

পাকিস্তান সব সময় দক্ষিণ এশিয়া শান্তি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠায় বিশ্বাসী বলে দাবি করেন জেনারেল গফুর।

তিনি বলেন, নয়াদিল্লিকে রণদামামা বাজিয়ে দক্ষিণ এশিয়ার নিরাপত্তাকে বিপদাপন্ন করে তোলার প্রচেষ্টা বন্ধ করতে হবে।

একইসঙ্গে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, ভারতীয় সেনাদের সম্ভাব্য আগ্রাসন প্রতিরোধ করতে পাকিস্তানি সেনাবাহিনী সব সময় প্রস্তুত রয়েছে।

সম্প্রতি ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে তিন ভারতীয় সৈন্য নিহত হওয়ার পর দেশটির সেনাপ্রধান জেনারেল বিপিন রাওয়াত এ ঘটনার জন্য পাকিস্তানকে দায়ী করেন। তিনি বলেন, পাকিস্তানি সৈন্যরা সাধারণত ভারতীয় সেনাদের হত্যা করে তাদের লাশ টুকরো টুকরো করে ফেলে।


সিলেটভিউ২৪ডটকম/২৪ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/এলএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.