Sylhet View 24 PRINT

ট্রাম্প ফের ফাঁস করলেন ঘরের খবর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ০১:১৬:৪৯

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফের ফাঁস করলেন ঘরের খবর। অঝর ধারার বৃষ্টিতে স্ত্রীকে ভিজিয়ে ছাতাটা ধরলেন নিজের মাথায়। এমন আচরণে তার আত্মকেন্দ্রীক মন-মানুসিকতাকে বুঝে নিল সমালোচকেরা।


গত সোমবার ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ফ্লোরিডা অঙ্গরাজ্য পরিদর্শনে যান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর আগে সেখানে যাওয়ার উদ্দেশে হোয়াইট হাউস থেকে যখন বের হন, বেশ বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি দেখে একটা ঢাউস আকারের ছাতা নিয়ে বের হন ট্রাম্প। 

মূলত হোয়াইট হাউসের বাইরে অপেক্ষায় থাকা টিভি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাচ্ছিলেন তিনি। এসময় স্ত্রী মেলানিয়া এসে তার সঙ্গে যোগ দেন। কিন্তু ট্রাম্পের সেদিকে কোনো ভ্রুক্ষেপই নেই। নিজের মাথার ওপর ছাতা ধরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। মেলানিয়া ভিজতে থাকেন বৃষ্টিতে।

ট্রাম্পের এই আচরণে ব্যাপক সমালোচনা হচ্ছে টুইটারে। টুইটে এক ব্যক্তি করেন, বৃষ্টিতে কেবল নিজের মাথার ওপর বিশাল আকারের ছাতা ধরে থাকলেন ট্রাম্প। পাশে থাকা স্ত্রী ভিজছিলেন, এ দৃশ্য অনেক কিছুই বলে দেয়। 

আরেক ব্যক্তি টুইট করেন, কেন কেউ এটা বলছে না যে, টিভিতে সাক্ষাৎকার দেওয়ার জন্য ট্রাম্প বৃষ্টির মধ্যে তার স্ত্রীকে ফেলে একা ছাতা মাথায় দিয়ে হাঁটছিলেন।

তবে মেলানিয়াকে এর আগেও বৃষ্টির মাঝে ফেলে গিয়েছিলেন ট্রাম্প। গত জানুয়ারিতে ওয়াশিংটন ডিসির ওয়েস্ট পাম বিচ বিমানবন্দরে এয়ারফোর্স ওয়ানে ওঠার সময় ঝড়বৃষ্টির মধ্যে স্ত্রী–সন্তানকে ফেলে ছাতা হাতে একাই এগিয়ে যান ট্রাম্প। ওই সময়ও ব্যাপক সমালোচনার মুখে পড়েন ট্রাম্প। এ ছাড়া বিভিন্ন সময় ট্রাম্প-মেলানিয়া সম্পর্ক যে সুবিধের নয় তা বোঝা গেছে দুজনের আচরণেই।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.