Sylhet View 24 PRINT

হেমা মালিনীর গালের মসৃণতার তুলনা টেনে বিতর্কে ভারতের মন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৮ ১৪:৩১:৪১

সিলেটভিউ ডেস্ক :: সড়কের সঙ্গে অভিনেত্রী হেমা মালিনীর গালের মসৃণতার তুলনা টেনে বিতর্ক উস্কে দিয়েছেন ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের আইনমন্ত্রী, কংগ্রেস নেতা পিসি শর্মা।

সম্প্রতি রাজ্যের ভোপালে হাবিবগঞ্জ শহরের সড়ক পর্যবেক্ষণে গিয়ে এ মন্তব্য করেন পিসি শর্মা।

সে সময় সাংবাদিকদের কাছে তিনি বলেন, এ অঞ্চলের সড়ক বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়র গালের বসন্তের দাগের মতো খানাখন্দে ভরা। রাজ্যের মুখ্যমন্ত্রী কমল নাথজির নেতৃত্বে আগামী ১৫ দিনের মধ্যে মধ্যপ্রদেশের সব রাস্তা হেমা মালিনীর গালের মতো মসৃণ বানিয়ে দেবো।

দুইবছর আগে সাবেক মুখ্যমন্ত্রী, বিজেপির শিবরাজ সিং মধ্যপ্রদেশের রাস্তা ওয়াশিংটনের মতো করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তার ওই প্রতিশ্রুতির সমালোচনা করে পিসি শর্মা আরও বলেন, যদি ওয়াশিংটনের মতো রাস্তা হয়েছিল, তো এখন তার অবস্থা এরকম হলো কেন? আমরা রাজ্যের রাস্তা নির্মাণের জন্য কেন্দ্রের কাছে ১ হাজার ১৮৮ কোটি রুপি চেয়েছিলাম। কিন্তু, বিজেপি সরকার সে অর্থ বরাদ্দ করেনি। এরপর নানান ইস্যুতে বিজেপি সরকারের সমালোচনা করেন তিনি।

এদিকে হেমা মালিনীর সঙ্গে সড়কের তুলনা টানায় শর্মার মন্তব্যের তীব্র নিন্দা করে শিবরাজ সিং চৌহান বলেন, কংগ্রেসের মানসিকতা এরকমই। ওতো বড় অভিনেত্রীর গালের সঙ্গে কেউ কীভাবে সড়কের তুলনা করতে পারেন? এই মন্তব্যে কংগ্রেস নেতাদের মানসিকতার পরিচয় পাওয়া যায়।

অভিনেত্রী হেমা মালিনীকে নিয়ে এ ধরনের মন্তব্য এবারই প্রথম নয়। এর আগে বিহারের মুখ্যমন্ত্রী থাকাকালীন লালুপ্রসাদ যাদবও তার প্রসঙ্গ টেনে একই ধরনের মন্তব্য করেন। তিনি বিহারের সড়ক হেমা মালিনীর গালের মতো চকচকে করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও পরে সেই মন্তব্য অস্বীকার করেন লালু যাদব। কিন্তু সাংবাদিকদের সামনে মন্তব্য করায় পিসি শর্মার সে সুযোগ নেই।


সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৯/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.