Sylhet View 24 PRINT

করোনাভাইরাসের মূর্তি নির্মাণ করে ক্ষমা চাইতে বললেন চক্রপানি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৮ ১২:২৪:১৫

সিলেটভিউ ডেস্ক :: করোনাভাইরাস নিয়ে একের পর এক আজব তত্ত্ব নিয়ে আসরে নামছে ভারতের হিন্দু মহাসভা। দিন কয়েক আগেই হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি বলেছিলেন, গোরুর গোবর গায়ে মাখলে আর গোমূত্র খেলেই করোনাভাইরাস সেরে যাবে। যা নিয়ে তীব্র হাস্যরস সৃষ্টি হয়েছিল চারিদিকে। এবার তিনি বলেছেন, করোনাভাইরাস আসলে হল অবতার। আমিষাশীদের শাস্তি দিতে ও ক্ষুদ্র প্রাণিদের রক্ষার্থেই এই ভাইরাসের পৃথিবীতে আগমন।

স্বামী চক্রপাণি বলেন, করোনাভাইরাস পৃথিবীতে এসেছে কিছু বার্তা দিতে। যারা পৃথিবীর ক্ষুদ্র প্রাণগুলিকে মেরে খেয়ে ফেলছে, তাদের মৃত্যুর মত চরম শাস্তি দিতেই করোনাভাইরাস পৃথিবীতে এসেছে। ভগবান নরসিংহ অবতারে এসেছিলেন রাক্ষসদের ধ্বংস করতে ও শিক্ষা দিতে। চীনাদের এর থেকে শিক্ষা নেওয়া উচিত।

স্বামী চক্রপাণি আরও জানিয়েছেন, সেদেশের সরকারের উচিত করোনাভাইরাসের একটি মূর্তি নির্মাণ করে তার কাছে ক্ষমা চাওয়া। চীনের সব আমিষভোজীদের দিয়েও তার কাছে ক্ষমা চাওয়ানো। তাহলেই এই অবতার নিজের জগতে ফিরে যাবে। ভারতীয়রা পূজা করেন, তারা গো হত্যার বিরোধী। ফলে নিজের থেকেই ভারতীয়দের শরীরে একটি স্বয়ং প্রতিরোধ শক্তি গড়ে উঠেছে।

আজ মঙ্গলবার পর্যন্ত করোনাভাইরাসে মারা গেছে ১৮৮৬ জন এবং মোট আক্রান্ত হয়েছে ৭২ হাজার ৪৩৬জন। গত ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে নতুন এ করোনাভাইরাস ছড়িয়ে পড়ে।

সৌজন্যে : বিডি প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/১৮ ফেব্রুয়ারি ২০২০/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.