Sylhet View 24 PRINT

১৫০০ লোককে আপ্যায়নের পর জানা গেল করোনা আক্রান্ত এই ব্যক্তি!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ২০:২৩:২৮

সিলেটভিউ ডেস্ক :: ভারতের মধ্যপ্রদেশের সুরেশ। দুবাই থেকে ফিরে মৃত মায়ের আত্মার শান্তি কামনায় ধুমধাম করে অনুষ্ঠান করেছিলেন তিনি। প্রায় দেড় হাজার লোককে খাওয়ানোর পর জানলেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

এ ঘটনায় তার বাড়ির আশপাশের পুরো এলাকা লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

মধ্যপ্রদেশের মরেনা জেলার দুবাই ফেরত প্রবাসী সুরেশ। গত ১৭ তারিখে সুরেশ দুবাই থেকে বাড়িতে আসেন এবং ২০ তারিখে উনার মৃত মায়ের আত্মার শান্তি কামনায় শ্রাদ্ধের আয়োজন করেন। যেখানে প্রায় ১৫০০ লোককে নিমন্ত্রণ করা হয়েছিল।

২৫ মার্চ তার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। কিন্তু ডাক্তারের কাছে যেতে আরও পাঁচদিন লাগিয়ে দেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সুরেশ ২৫ তারিখে করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়। অতঃপর উনার পরিবারের ২৩ জনকে পরীক্ষা করা হলে ১১ জন করোনা পজিটিভ পাওয়া যায়। যেহেতু এটা সংক্রমিত হয়, তাই ধারণা করা হচ্ছে দাওয়াতে আসা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে। তাই আক্রান্ত ১২ জনকেই আইসোলেশনে রাখা হয়েছে।

মরেনা হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডা. আর.সি. বান্ডিল বলেন, সুরেশকে দুবাই এয়ারপোর্টেও পরীক্ষা করা হয়েছিল কিন্তু সেখানে করোনাভাইরাসের কোনো চিহ্ন পাওয়া যায়নি। বরং তিনি আসার দুইদিন আগেই তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়।

এ পর্যন্ত পুরো ভারতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ২৫৪৭ জন এবং মৃত্যুর সংখ্যা ৬২জন। আর মধ্যপ্রদেশে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৫৪ জন।

সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/৪ এপ্রিল ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.