Sylhet View 24 PRINT

করোনা থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাকে দম্পতি!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৫ ১১:৩৬:২৯

সিলেটভিউ ডেস্ক :: করোনার ওষুধ বা টিকা যত দিন না বেরচ্ছে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা বাঁচার অন্যতম পথ। কিন্তু তত দিন পর্যন্ত তো আর গোটা পৃথিবীর মানুষ নিজেদের সম্পূর্ণ গৃহবন্দি করে রাখতে পারবেন না। তাই কিছু কিছু দেশে সৈকত, রেস্তরাঁ আস্তে আস্তে সবই খুলছে।

এদিকে করোনা আক্রান্তের সংখ্যায় বিশ্বের দ্বিতীয় স্থানে রয়েছে ব্রাজিল। ব্রাজিলে অনেক মানুষ নিজেদের বাঁচাতে সামাজিক দূরত্ব মেনেই রাস্তায় বেরিয়েছেন। আর তার জন্য নানান পন্থা অবলম্বন করতে দেখা যাচ্ছে তাদের।

সৈকত, রেস্তরাঁ খুললেও মানুষকে যে আগের থেকে আরও বেশি সতর্ক থাকতে হবে, এই পরামর্শ মেনেই মনে হয় এক দম্পতি ব্রাজিলের সমুদ্র সৈকতের দিকে যাচ্ছেন, পরে নিয়েছেন নিজেদের তৈরি 'স্পেস স্যুট'। তাদের দেখতে ঠিক মহাকাশচারীদের মতো লাগছে। রিও ডি জেনেরিওর সৈকতের কাছে তাদের এমন পোশাকে দেখা গেল।

ড্যানিয়েল রেসেন্ডে নামে এক ইনস্টগ্রাম ইউজারের হ্যান্ডলে ছবিটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ওই দম্পতি মহাকাশচারীদের মতো পোশাকে হেঁটে আসছেন। যদিও তাদের হাত খালি, গ্লাভস নেই, তবে মাথায় মহাকাশচারীদের মতোই দেখতে হেলমেটের মতো আচ্ছাদন রয়েছে।

এই দম্পতি হলেন, পেশায় অ্যাকাউনট্যান্ট টেরসিও গালদিনো এবং তার স্ত্রী অ্যালিসিয়া লিমা। তারা নিজেরাই নাকি এই পোশাক বানিয়ে নিয়েছেন। নেটিজেনরা তাদের এই উদ্ভাবনী ক্ষমতার বেশ প্রশংসা করেছেন। আর তাদের এমন পোশাকে দেখে আশপাশের লোকজনকেও তাদের ছবি তুলতে দেখা গিয়েছে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জুলাই ২০২০/ডেস্ক/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.