Sylhet View 24 PRINT

ইসরায়েলি সেনাদের নির্মম পিটুনিতে ফিলিস্তিনি কিশোরের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৫ ১৯:৫৬:০৭

সিলেটভিউ ডেস্ক :: ইসরায়েলি সেনাদের নির্দয় পিটুনিতে প্রাণ হারিয়েছে এক ফিলিস্তিনি কিশোর। রোববার রামাল্লাহর উত্তরপূর্বাঞ্চলীয় তুরমুস-আইয়া শহরের কাছে এ ঘটনা ঘটে। ফিলিস্তিনের একাধিক গণমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে।

ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নিহত কিশোরের নাম আমির আবেদালরহিম স্নোবার। হাসপাতালে নেয়ার সময় তার ঘাড়ে গুরুতর জখম ছিল।

রোববার সকালে ইসরায়েলিদের আক্রমণে গুরুতর আহত স্নোবারের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন প্যালেস্টাইন মেডিকেল কমপ্লেক্সের পরিচালক আহমেদ আল-বিতাওয়ি। তিনি বলেন, স্নোবারের ঘাড়ে মারধরের সুস্পষ্ট চিহ্ন ছিল।

ইসরায়েলি সেনাদের রাইফেলের বাট দিয়ে ফিলিস্তিনি ওই কিশোরের ঘাড়ে ক্রমাগত আঘাত করা হয়েছে বলে জানিয়েছে মেডিকেল সেন্টারটি।

ইসরায়েল অধিকৃত পশ্চিম তীরের নাবলুস শহরে দক্ষিণে ইয়াতমা নামে একটি গ্রামের সন্তান আমির আবেদালরহিম স্নোবার।

তবে ফিলিস্তিনি এ কিশোরকে প্রহারের অভিযোগ অস্বীকার করেছে ইসরায়েলি সেনাবাহিনী। এক বিবৃতিতে তারা দাবি করেছে, সেনাদের গাড়িতে পাথর নিক্ষেপের পর রামাল্লাহর উত্তরে একটি কাজে গিয়েছিল ইসরায়েলি বাহিনী।

তাদের দাবি, ঘটনাস্থলে সেনা পাঠানো হয়েছিল এবং তারা আক্রমণকারীদের খুঁজছিল। প্রাথমিক বিবরণীতে দেখা যাচ্ছে, সেনারা পৌঁছানোর পর দুই সন্দেহভাজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

ইসরায়েলিদের ভাষ্যমতে, পালানোর সময় একজন অজ্ঞান হয়ে পড়ে যায় এবং মাথায় আঘাত পায়। তাকে মারধর করা হয়নি।




সিলেটভিউ২৪ডটকম/২৫ অক্টোবর ২০২০ /আল জাজিরা /জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.