Sylhet View 24 PRINT

ওবামাকে চাকরির প্রস্তাব!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১২ ০০:৩৩:২৪

এখনো তিনি মার্কিন প্রেসিডেন্ট। সবেমাত্র আজ (বাংলাদেশ সময় বুধবার সকাল) বিদায়ী ভাষণ দিলেন। নতুন প্রেসিডেন্টকে ক্ষমতা বুঝিয়ে দিতে আরও কিছুদিন বাকি। এরইমধ্যে চাকরির প্রস্তাব আসা শুরু হয়েছে বারাক ওবামার কাছে। তবে পরোক্ষভাবে।   ওবামাকে কৌশলে চাকরির প্রস্তাব দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় স্ট্রিমিং সার্ভিস স্পটিফাই।

তাদের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘প্রেসিডেন্ট অব প্লেলিস্ট’ পদের জন্য তারা এমন একজনকে খুঁজছেন যার রয়েছে বিশ্বের অত্যন্ত মর্যাদাবান কোনো জাতিকে আট বছর পরিচালনার অভিজ্ঞতা। এছাড়া তাকে শান্তিতে নোবেল জয়ী হতে হবে। বলা বাহুল্য, এ দুটো গুণের একমাত্র অধিকারী ওবামা।
 
স্পটিফাইয়ের সিইও ড্যানিয়েল এক ট্যুইটে সোমবার এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, বিখ্যাত তারকাদের সঙ্গে পরিচিতি প্রার্থীর বাড়তি গুণ হিসেবে বিবেচিত হবে। আরও বলা হয়, প্রার্থীর জন্মদিনে যদি কেন্ড্রিক লামার গান পরিবেশন করে থাকেন এবং তিনি যদি সংবাদ সম্মেলনে তার শোনা গানের তালিকা নিয়ে আবেগঘন বক্তৃতা দিতে পারেন তাহলে তো কথাই নেই। সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টে ওবামা বলেছিলেন, আমি স্পটিফাইতে চাকরির অপেক্ষায় আছি ... কারণ তারা আমার গানের তালিকা পছন্দ করেছে। সূত্র: সিএনবিসি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.