Sylhet View 24 PRINT

হাতের হৃদয়রেখা জানাবে আপনার দাম্পত্য জীবনের রহস্য!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৭ ০১:২৬:৩৭

আমাদের আশেপাশের অনেকের জ্যোতিষ শাস্ত্রের ওপর কৌতূহল রয়েছে। যার ফলে নিয়ে এসব নিয়ে চর্চায় বিশ্বাস করি আমরা। যে কারণে হাতের রেখায় নির্ভরশীল ভাগ্যকে বিশ্বাস করে বসতে দেখা যায়। তবে তর্ক-বিতর্কে ঘেরা মানুষের হাতের রেখা নিয়ে প্রচলিত রয়েছে নানা কথা মুখে মুখে শোনা যায়।

তেমনই একটি হল দুই হাতের হৃদয়রেখার মিলন নিয়ে একটি বিষয়। হাতের তালুতে যে তিনটি প্রধান রেখা থাকে, তাদের মধ্যে আঙুলের দিক থেকে প্রথম এবং প্রধানতম স্পষ্ট রেখাটিকেই বলে হৃদয়রেখা। মনে করা হয়, দু’টি হাতের তালু পাশাপাশি মেলালে দুই তালুর হৃদয়রেখা জুড়ে গিয়ে কী ধরনের আকৃতি তৈরি হচ্ছে, তার উপরই নির্ভর করে আপনার দাম্পত্য জীবন কেমন হতে পারে।

প্রথমত, দুই হাতের তালু পাশাপাশি রাখলে হৃদয়রেখা দু’টি জুড়ে গিয়ে যদি একটি সরলরেখা তৈরি হয়, তাহলে মনে করা হয়, এই ব্যক্তিরা শান্ত-শিষ্ট হন। তারা অশান্তি সৃষ্টিকারী মানুষদের থেকে দূরে থাকতে পছন্দ করেন। এইসব ব্যক্তিদের পারিবারিক করে বিয়ে হওয়ার সম্ভাবনা খুবই বেশি থাকে।
 
দ্বিতীয়ত, দুই হাতের তালু পাশাপাশি রাখলে দুই হৃদয়রেখা যদি কোনও ভাবেই সংযুক্ত না হয়, তাহলে মনে করা হয়, তারা নিজের বয়সের তুলনায় বেশি বুদ্ধিমান এবং পরিণত। অন্যেরা কি ভাবছে, তা নিয়ে তারা চিন্তিত নন। বয়সে বড় মানুষের সঙ্গে তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা বেশি থাকে বলে মনে করা হয়।

তৃতীয়ত, দুই হাতের তালু পাশাপাশি রাখলে দু’টি হৃদয়রেখা মিলে যদি অর্ধচন্দ্রের মতো একটি আকৃতি তৈরি করে, তাহলে মনে করা হয়, তাদের মনের জোর অত্যন্ত বেশি। তারা অন্তর থেকে ভালোবাসেন। সাধারণত, দীর্ঘদিনের পরিচিত কোনও মানুষকেই জীবনসঙ্গী হিসেবে তারা বেছে নেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.