আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

ময়মনসিংহে ব্লেড দিয়ে ছাত্রীকে আহত, আসামি গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২১ ১২:৫৮:১৫

সিলেটভিউ ডেস্ক :: ময়মনসিংহের ভালুকায় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে ব্লেড দিয়ে তাকে আহত করার ঘটনার মামলার আসামি কাইয়ুম ওরফে নাঈমকে (২২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

শনিবার (২১ এপ্রিল) ভোরে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাঈম ওই  উপজেলার বেলী ইয়ার্ন ডাইং মিলের কর্মী।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) হাফিজুল ইসলাম বাবু এ অভিযানের নেতৃত্ব দেন। পরে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকেই আসামি কাইয়ুম পলাতক ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ওই ছাত্রী উপজেলায় তার বোনের বাড়িতে থেকে পড়াশোনা করতেন। গত মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতে ওই ছাত্রী বাথরুমে যেতে ঘর থেকে বেরুলে একই এলাকার মাঈনুদ্দিনের ছেলে কাইয়ুম ওরফে নাঈম তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তিনি ধর্ষণে ব্যর্থ হয়ে ব্লেড দিয়ে ওই ছাত্রীর শরীরের বিভিন্ন অংশে পোচ দিয়ে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। অভিযুক্ত কাইয়ুমকে গ্রেফতার দাবিতে স্থানীয় শিক্ষার্থীরা মানববন্ধনও করে।

সিলেটভিউ২৪ডটকম/২১এপ্রিল২০১৮/ডেস্ক/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন