আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২১ ১৩:০৪:৫৪

সিলেটভিউ ডেস্ক :: নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লীকপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে খায়ের মৃধা নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছে ১০ জন।

শনিবার (২১ এপ্রিল) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লীকপুর গ্রামের মৃধা গ্রুপের হিমু মেম্ব‍ার এবং ঠাকুর গ্রুপের দুলাল ঠাকুরের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সকালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কমপক্ষে ১১ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খায়ের মৃধার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত খায়ের মৃধা হিমু গ্রুপের সমর্থক বলে জানা গেছে। খায়ের মৃধার মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে উভয়পক্ষের সমর্থকরা ফের সংঘর্ষের প্রস্তুতি নেয়। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সংঘর্ষে একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করেছে। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/২১এপ্রিল২০১৮/ডেস্ক/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন