Sylhet View 24 PRINT

রাজধানীর রাস্তাঘাট ডুবে গেছে বৃষ্টির পানিতে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২১ ১১:১৮:০১

সিলেটভিউ ডেস্ক :: মাত্র কয়েক ঘণ্টার বৃষ্টিতেই ডুবে গেছে রাজধানীর বিভিন্ন এলাকার রাস্তাঘাট। মিরপুর, মানিকনগর, মালিবাগ, ওয়্যারলেস, মোহাম্মদপুর, তেজগাঁও, দৈনিক বাংলাসহ বিভিন্ন এলাকার রাস্তার ওপর পানি উঠে যাওয়ায় ভোগান্তিতে পড়েছে নগরবাসী। রাস্তায় পানি জমে থাকায় বেশি বিপদে পড়েছেন সকালে স্কুল-কলেজগামী শিক্ষার্থী ও অফিসগামী যাত্রীরা। এছাড়া বৃষ্টি ও পানির কারণেও জনচলাচল কম দেখা গেছে। বৈরী আবহাওয়া, বজ্রবৃষ্টি ও জলাবদ্ধতার কারণে রিকশাভাড়াও বেড়ে দ্বিগুণ হয়েছে।  জলাবদ্ধতার কারণে বিভিন্ন এলাকায় পরিবহন সংকটের খবরও পাওয়া গেছে।

সোমবার (২১ মে) আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, গতকাল সকাল ৯টা থেকে আজ সকাল ৯টা পর্যন্ত ঢাকায় ৫৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে। সর্বোচ্চ বৃষ্টি হয়েছে টাঙ্গাইলে, ১০৭ মিলি মিটার।

আবহাওয়াবিদ নিঝুম রোকেয়া আহমেদ জানিয়েছেন, ঘন কালো বজ্রমেঘের কারণে আজ সারাদিনই থেমে থেমে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হবে। কোথাও কোথাও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে।

তিনি আরও জানান, আগামী ৪-৫ দিন বিভিন্ন এলাকায় থেমে থেমে এ ধরনের বৃষ্টি হবে।

আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়- খুলনা, বরিশাল, চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায়; ঢাকা ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায়; রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়া ও বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বৃষ্টি এবং বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

সিলেটভিউ২৪ডটকম/২১মে২০১৮/ডেস্ক/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.