Sylhet View 24 PRINT

প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন প্রিয়াংকা চোপড়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৪ ২১:৫৫:৫৩

মিয়ানমার থেকে প্রাণ বাঁচাতে ছুটে আসা রোহিঙ্গা মুসলিমদেরকে দেখতে বাংলাদেশ সফররত সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন।বাংলাদেশ সফরের চতুর্থ দিনে গণভবনে সরকারপ্রধানের সঙ্গে দেখা করেন জাতিসংঘের সংস্থা ইউনিসেফের শুভেচ্ছা দূত।

এ সময় রোহিঙ্গা শিশুদের আশ্রয় ও শিক্ষার সুযোগ দেয়ায় ইউনিসেফের হয়ে বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা জানান অভিনেত্রী ও শিশু অধিকারে কাজ করা আন্তর্জাতিকভাবে খ্যাতিমান এই কর্মী।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে রোহিঙ্গা শিশুদের জন্য সোচ্চার হতে জাতিসংঘের হয়ে বিশ্ববাসীর প্রতি আবেদন রাখেন প্রিয়াংকা। বলেন, ‘বিশ্বের কোনো শিশুরই যেন রোহিঙ্গা শিশুদের মতো অবস্থা না হয়।’

প্রিয়াংকাকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে ১২ লক্ষাধিক রোহিঙ্গা আশ্রয়প্রার্থীর  মানবেতর জীবনযাপন এবং বাংলাদেশের মাটিতে প্রতিদিন গড়ে ৬০ রোহিঙ্গা শিশুর জন্মের মতো জটিল সংকট নিরসনে বিশ্ববাসীর জোরাল অবস্থান চান প্রধানমন্ত্রী।

গত ২১ মে কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার শামলাপুর মনখালী ব্রিজের পাশে অস্থায়ী রোহিঙ্গা শিবিরে গিয়ে শিশুদের সঙ্গে সময় কাটান ইউনিসেফ দূত।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ ফেসবুক পেজে লাইভে আসেন প্রিয়াংকা। এ সময় রোহিঙ্গা শিশুদের করুণ দশার বর্ণনা দেন তিনি।

প্রিয়াংকা বলেন, ‘শিশুদের ধর্ম কী, বাবা-মা কে, এদের পরিচয় কী- এগুলো বড় বিষয় নয়। এখন এদের দরকার সবার সহানুভূতি।’


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.