Sylhet View 24 PRINT

গাজীপুরে নির্বাচন সুষ্ঠু না হলে ব্যবস্থা: সিইসি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২০ ১৭:১৭:২৯

সিলেটভিউ ডেস্ক :: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু করতে ব্যর্থ হলে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা।

তিনি বলেছেন, প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে নির্বাচন সুষ্ঠু করতে। নির্বাচন যদি সুষ্ঠু না হয় এবং এর পেছনে প্রশাসনের কেউ জড়িত থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুর সিটি নির্বাচনকে সামনে রেখে বুধবার গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনে সমন্বয় কমিটির সভা শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সিইসি বলেন, আইন শৃঙ্খলা সংশ্লিষ্ট সব পক্ষ মত প্রকাশ করেছেন সভায়। তারা ২৬শে জুন সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দিয়েছেন।

ভোটাররা পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রশাসনের ভুমিকা প্রশ্নবিদ্ধ ছিল এমন বক্তব্য প্রত্যাখ্যান করে সিইসি বলেন, প্রশাসন নির্বাচন ‘স্টাফিং’ (ভোট জালিয়াতি) করেছে-এই বক্তব্য আমি প্রত্যাখ্যান করি।

ভোটের নিরাপত্তা নিয়ে কোন শঙ্কা নেই জানিয়ে তিনি বলেন, গাজীপুর এত বড় সিটি। তফসিল ঘোষণার পর এখন পর্যন্ত এখানে (গাজীপুর) কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আশা করছি, নির্বাচনের দিনও পরিবেশ ভালো থাকবে। গাজীপুরে ছয়টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে বলে জানান সিইসি। ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার কে এম আলী আজমের সভাপতিত্ব সভায় নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদত হোসেন চৌধুরী ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুন ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.