Sylhet View 24 PRINT

তিন জেলায় সড়ক দুর্ঘনায় নিহত ২৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৩ ০৯:৫০:৩৮

সিলেটভিউ ডেস্ক :: গাইবান্ধা, রংপুর ও নাটোরের সড়কে এক রাতেই তিন দুর্ঘটনায় অন্তত ২৪ জনের প্রাণ গেছে। এর মধ্যে গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় বাস উল্টে ১৬ জন, রংপুর সদরে বিআরটিসির বাসে ট্রাকের ধাক্কায় ছয়জন এবং নাটোরে ট্রাকচাপায় দুই অটোরিকশা আরোহীর মৃত্যু হয়েছে।

এসব দুর্ঘটনায় আরও অর্ধ শতাধিক মানুষ আহত হয়েছেন বলে সংশ্লিষ্ট থানা ও ফাঁড়ির পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

তাৎক্ষণিকভাবে হতাহতদের সবার নাম পরিচয় জানা যায়নি। পুলিশ কর্মকর্তারা বলছেন, নিহতদের মধ্যে কেউ কেউ আছেন, যারা ঈদের পর বাড়তি ছুটি কাটিয়ে রাতের বাসে কর্মস্থলে ফিরছিলেন।

গাইবান্ধার রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ির মহেশপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৩ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার (২৩ জুন) ভোর পৌনে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম এ তথ্য জানিয়েছেন।

ওসি বলেন, ‘আলম এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাস পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল। রাস্তায় বাসটি রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ির মহেশপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৯ জন নিহত হন। আহত হন অন্তত ৩০ জন।'

তিনি আরও জানান, হাসপাতালে নেওয়ার পথে এবং চিকিৎসাধীন অবস্থায় আরও সাতজন মারা গেছেন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

আহতদের পলাশবাড়ি উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিক্যাল কলেজ ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজসহ বিভ্ন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

সিলেটভিউ২৪ডটকম/২৩জুন২০১৮/ডেস্ক/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.