আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ব্যারিস্টার মঈনুলের শাস্তির দাবিতে শাহবাগে মানববন্ধন শনিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৯ ১৬:৫৭:১৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিস:: প্রকাশ্যে গণমাধ্যমে একজন নারীকে চরিত্রহীন বলার অপরাধে ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেফতার ও তাকে সকল গণমাধ্যমে অবাঞ্ছিত ঘোষণার দাবিতে মানববন্ধনের আয়োজন করেছে গৌরব’৭১। শনিবার বিকেল ৪টার সংগঠনটির উদ্যোগে রাজধানীর শাহবাগ প্রজন্ম চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হবে।

বিষয়টি সিলেটভিউকে জানিয়েছেন গৌরব’৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন।

তিনি জানান, ওই মানববন্ধনে উপস্থিত থাকবেন বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিক্ষক, বুদ্ধিজীবিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উল্লেখ্য, গত মঙ্গলবার মধ্যরাতে একাত্তর টেলিভিশনে প্রচারিত এক টক শোতে আমাদের অর্থনীতির জ্যৈষ্ঠ সহকারী সম্পাদক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলার পর থেকে সমালোচনার মুখে রয়েছেন নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেন।

ওই অনুষ্ঠানে মাসুদা ভাট্টি মইনুলকে প্রশ্ন করেছিলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে যে, আপনি জাতীয় ঐক্যফ্রন্টে জামায়াতের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকেন। আসলেই আপনি জামায়াতের প্রতিনিধি হিসেবে ওখানে উপস্থিত থাকেন কি না?’

তাকে থামিয়ে দিয়ে মইনুল বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কোনো কানেকশন নেই। আপনার এ প্রশ্ন আমার জন্য অত্যন্ত বিব্রতকর। অন্য প্রশ্ন করেন।’

পরে মইনুল হোসেন টেলিফোনে ওই বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করলেও সাংবাদিক-কলামনিস্ট মাসুদা ভাট্টি তাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ অক্টোবর ২০১৮/ কেআরএস/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন