Sylhet View 24 PRINT

খালেদাকে কারাগারে ফেরানোর প্রস্তুতি, আদালতও প্রস্তুত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ১১:৩৪:২৯

নাইকো দুর্নীতি মামলার বিচারের জন্য নাজিমুদ্দিন রোডের পুরানো কেন্দ্রীয় কারাগার ভবনে ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের অস্থায়ী এজলাস বসানোর আদেশ জারির পর এ মামলার প্রধান  আসামি খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে ফের কারাগারে স্থানান্তরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকাল থেকে শাহবাগে বঙ্গবন্ধু মেডিকেল এবং নাজিমুদ্দিন রোডের কারাগার এলাকায় নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা। পুলিশের একটি কালো এসইউভি প্রস্তুত রাখা হয়েছে হাসপাতালের সামনে।  

হাসপাতাল থেকে খালেদা জিয়ার ব্যক্তিগত জিনিসপত্র ইতোমধ্যে একটি গাড়িতে করে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে বলে একজন কারা কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন।

খালেদা জিয়াকে কারাগারে ফিরিয়ে নেওয়া হচ্ছে কি না জানতে চাইলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন বলেন, “হতে পারে, আমি ব্যস্ত, পরে কথা বলব।”

দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কামাল বলেন, বুধবার আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন হওয়ার পর বৃহস্পতিবার সকালে কারা ভবনে বিশেষ এজলাসে আদালতের কার্যক্রম শুরুর প্রস্তুতিও নেওয়া হয়েছে।

ঢাকার ৯ নম্বর বিশেষ জজ মাহমুদুল কবীরের আদালতে এদিন আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি হওয়ার কথা রয়েছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.