Sylhet View 24 PRINT

নির্বাচনকালীন সরকারে নতুন মুখ আসছে না: মুহিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ১৭:০৯:০৮

সিলেটভিউ ডেস্ক:: নির্বাচনকালীন সরকারে নতুন মুখ আসছে না বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, শুক্রবার এ সরকার গঠন করা হতে পারে।

বৃহস্পতিবার সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, এবার নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ নাও আসতে পারে।

কবে নির্বাচনকালীন সরকার গঠিত হবে জানতে চাইলে মুহিত বলেন, কালকে, কালকের পরে নির্বাচনকালীন সরকার।

টেকনোক্র্যাট চারজনের পদত্যাগপত্র গ্রহণ হবে কি না- প্রশ্নে মুহিত বলেন, তারা এখনও আছেন। অ্যাকসেপ্ট করতে হবে তো। অ্যাকসেপ্ট সম্ভবত শুক্রবার হতে পারে কিংবা আজকে রাতেও হতে পারে। প্রধানমন্ত্রী যেদিন বলবেন…।

ওই চার মন্ত্রণালয়ের দায়িত্বে কে আসছেন জানতে চাইলে অর্থমন্ত্রী বলেন, যারা আছেন তারাই কেউ চার্জে থাকবেন। যার মিনিস্ট্রে একটা আছে তার মিনিস্ট্রি দুইটা হয়ে যাবে।

এসময় তাকে জিজ্ঞাসা করা হয় যে নতুন মুখ আসছে না, আপনি কি নিশ্চিত-জবাবে তিনি বলেন, মোটামুটি নিশ্চিত। কারণ সরকারটা তো কোয়ালিশন সরকার। এমন কোনো সদস্য নেই, যাকে দেয়ার দরকার আছে।

‘সুতরাং আমার মনে হয় না কোনো এডিশন হবে।’

সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, (পদত্যাগপত্র) অ্যাক্সসেপ্ট করতে হবে। অ্যাক্সসেপ্ট তো করবেন, যেহেতু উনি বলেছেন করতে। এখন হয়তো সময়ের ব্যাপার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অ্যাকসেপ্ট করার সঙ্গে সঙ্গে তাদের মন্ত্রিত্ব থাকবে না। তাদের পদত্যাগ গ্রহণ করা হলো…।

সিলেটভিউ ২৪ডটকম/০৮ নভেম্ভর ২০১৮/এমএইচআর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.