Sylhet View 24 PRINT

লতিফ সিদ্দিকীর শারীরিক অবস্থার অবনতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৯ ০১:০৯:২০

আমরণ অনশনে থাকা টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকীর আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ৮২তম জন্মদিন। আর এই দিনে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। চিকিৎসকরা তাকে ওষুধ সেবন ও হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন। এছাড়া ৮২তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসে স্ত্রী লায়লা সিদ্দিকীও তাকে ওষুধ সেবনের অনুরোধ জানান। তবে লতিফ সিদ্দিকী জানিয়েছেন তার মৃত্যু হলেও তিনি দাবি পূরণ না হলে অনশন ভাঙ্গবেন না।

এদিকে আবদুল লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলাকারী চার জনকে পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার ইছাপুর থেকে তাদেরকে গ্রেফতার করে করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হায়াত আলী তালুকদারের ছেলে মো. সালাহউদ্দিন তালুকদার, একই এলাকার মৃত আব্দুস সাত্তার আকন্দের ছেলে মারুফ হোসেন আকন্দ, হাজী মো. ইমান আলী প্রামাণিকের ছেলে আব্দুল লতিফ প্রামাণিক ও আবুল হোসেন ড্রাইভারের ছেলে মো. জয়নাল আবেদীন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী অভিযোগ দাখিল করার প্রেক্ষিতে প্রাথমিক তদন্ত শেষে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

প্রবীণ এই রাজনীতিক রবিবার দুপুর থেকে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এই কর্মসূচি শুরু করেন।

আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ মোফাজ্জল হোসেন, মেডিসিন বিশেষজ্ঞ সুজাউদ্দিন তালুকদার ও রাশেদুল হাসান লতিফ সিদ্দিকীর স্বাস্থ্য পরীক্ষা করেন। পরীক্ষা শেষে চিকিৎসকরা জানান, লতিফ সিদ্দিকীর হৃদস্পন্দন কমে গেছে। রক্তচাপও বেড়েছে। ইতিপূর্বে তিনি ‘হার্ট অ্যাটাকে’ অক্রান্ত হয়েছিলেন। তার দু'টি রিং পড়ানো রয়েছে। ওষুধ খাওয়া বাদ দেয়ায় তিনি ঝুঁকির মধ্যে আছেন। চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়ার পরামর্শ দেন।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.