Sylhet View 24 PRINT

আমি চ্যালেঞ্জ ভালোবাসি: ওবায়দুল কাদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১০ ১৯:৫২:২৪

সিলেটভিউ ডেস্ক :: সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই প্রথম কাজ। কাজটি ডিফিকাল্ট, তবুও সড়কে শৃঙ্খলা এনেই ছাড়ব- বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

টানা দ্বিতীয় মেয়াদে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর দায়িত্ব পাওয়া কাদের বলেন, পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে আনা চ্যালেঞ্জ। আমি চ্যালেঞ্জ ভালোবাসি এবং চ্যালেঞ্জ নিয়েই আমরা কাজ করব।

তিনি আরও বলেন, গতবার করতে পারিনি বলে এবার যে পারব না- তা নয়। আর প্রথম রাতেই বিড়াল মারতে হয়। পরে নির্বাচনসহ রাজনৈতিক নানা ইস্যু সামনে এসে যায়।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে এক প্রেস বিফ্রিংয়ে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন,সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বিভিন্ন কৌশল অবলম্বন করব। সারা দেশে লাইসেন্স ছাড়াই যেসব যানবাহন বেপরোয়াভাবে চলাচল করে, তাদেরও নিয়ন্ত্রণের মধ্যে ফিরিয়ে আনা হবে।

আগামী জুনের আগেই ঢাকা-সিলেট ও চট্টগ্রাম-কক্সবাজার রুটে চার লেন সড়কের কাজ শুরু করা হবে বলে জানান সড়কমন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্বাচনী ইশতেহারে জনস্বার্থে কাজ করার অঙ্গীকারের কথা বলা আছে। আমরা সেই অনুযায়ী কাজ করব। ঢাকা শহরকে আধুনিক করব। প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে। সেই অনুযায়ী এসব কাজ শিগগিরই শুরু হবে।

এ সময় সড়ক খাতে সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন সেতুমন্ত্রী। এ ছাড়া বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) বিভিন্ন অনিয়মের কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, বিআরটিসির সঙ্গে তো অনেক সংস্থা জড়িত। মন্ত্রী ইচ্ছা করলেই সব কিছু করতে পারে না। তবে বিআরটিসিকেও আমরা নিয়ন্ত্রণে নিয়ে আসব।
সৌজন্যে : দৈনিক যুগান্তর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.