Sylhet View 24 PRINT

হাতকড়া পরে মাদক সেবন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১২ ০১:১০:২৫

বরিশালে গোয়েন্দা পুলিশের হেফাজতে হাতকড়া পরা এক ব্যক্তির ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত বৃহস্পতিবার রাতে গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা তার ফেসবুক পেজে ওই ছবি আপলোড করেন। মাথায় টুপি এবং পাঞ্জাবি পরিহিত ওই ব্যক্তির ইয়াবা সেবনের ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যায়, ডানহাতে কড়া লাগানো এক বয়স্ক ব্যক্তি একটি বেঞ্চের ওপর বসে ইয়াবা সেবন করছেন।

ছবির ওই ব্যক্তির নাম মাউদুত করিম। তিনি সদর উপজেলার পশুরীকাঠি এলাকার মোবারক করিমের ছেলে এবং চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের চাচাতো ভাই বলে জানা গেছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর বেলতলা খেয়াঘাট এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। পরে তাকে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হয়। তবে হাতকড়া অবস্থায়  ইয়াবা সেবনের ছবির বিষয়ে কিছুই  জানেন না বলে দাবি করেন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নাসির উদ্দিন মল্লিক।

সূত্র জানায়, মাউদুত করিমকে ইয়াবাসহ আটক করে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হলে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলী হয়ে গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য (কায়দা-কানুন) দেখতে চান। মাউদুত করিম তাদের অনুরোধে এক হাতে হাতকড়া পরিহিত অবস্থায় ইয়াবা সেবন করে দেখান। সেখানে উপস্থিত কেউ একজন মুঠোফোনে ইয়াবা সেবনের ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন। এর কিছুক্ষণের মধ্যেই ওই ছবি ভাইরাল হয়ে যায়। ছবিটি গোয়েন্দা পুলিশের এসআই দেলোয়ার হোসেনের ফেসবুক পেজে পাওয়া যায়।

এ ঘটনায় মাউদুত করিমের বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.