Sylhet View 24 PRINT

২০ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে বলাৎকারের পর হত্যা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২০ ২১:১৫:২৯

মাত্র ২০ টাকার প্রলোভন দেখিয়ে সাত বছরের শিশু তানজিলকে ডেকে নিয়ে বলাৎকারের পর হত্যা করেছে বাড়ির কেয়ারটেকার নাজমুল ইসলাম রাজু। শনিবার নারায়নগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় আসামি নাজমুল ইসলাম রাজু।

মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) মো. শামীম হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
স্বীকারেক্তিতে নাজমুল ইসলাম রাজু জানান, ‘১৬ জানুয়ারি আসামি নাজমুল ইসলাম মাদকদ্রব্য সেবন করে। সন্ধ্যায় তানজিলকে বলাৎকারের উদ্দেশ্যে ২০ টাকার প্রলোভন দেখিয়ে আলমখানের স্টোর রুমে নিয়ে যায়। সেখানে সে তানজিলকে বলৎকার শেষে আটকে রাখে। পরে ঘটনা ফাঁসের ভয়ে শ্বাসরোধ করে তানজিলকে হত্যা করা হয়। পরে লাশটি উক্ত স্টোর রুমে থাকা কাথা দিয়ে পেচিয়ে মেঝেতে রাখে এবং তার উপর বড় ড্রাম দিয়ে ঢেকে দেয়। শেষে স্টোর রুমটি তালাবদ্ধ করে পালিয়ে যায় আসামি নাজমুল।

উল্লেখ্য, বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল শিশু তানজিল। তারপর দিন ১৭ জানুয়ারি আলমখানের ভাড়া বাড়ির স্টোর রুমে একটি টিনের ড্রামের ভিতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশু তানজিল উক্ত বাড়ির কথিত ম্যানেজার নাজমুল ইসলাম রাজুকে প্রধান আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করে। ঘটনার পরপরই অভিযুক্ত নাজমুল ইসলাম রাজু এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ১৮ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার পুলতাডাঙ্গা গ্রামে তার শশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. শামীম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.