Sylhet View 24 PRINT

১৩ বছরের কিশোরীকে নিয়ে উধাও ৪৮ বয়সের বৃদ্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৯ ১২:৪৮:০৯

সিলেটভিউ ডেস্ক :: প্রতিবেশীর বাড়িতে টেলিভিশন দেখা এবং বাবা-মার অনুপস্থিতির সুযোগে দেওয়া হয় কুপ্রস্তাব। আর এভাবেই ১৩ বছর বয়সী স্বপ্নাকে (ছদ্দনাম) প্রেমের ফাঁদে ফেলে সিরাজ উদ্দিন (৪৮) নামে এক বৃদ্ধ। তারপর দুজনে হঠাৎ উধাও। এঘটনার ১৪ দিন পরে তাদের উদ্ধার করে পুলিশ।

নাটোরের সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের আতাইকুলা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মেয়ের বাবা কাবিল মোল্লা বাদী হয়ে বুধবার রাতে সিংড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, স্বপ্না (ছদ্দনাম) লালোর ইউনিয়নের খেজুরতলা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়া-লেখা করতো। দারিদ্র্যের কারণে টাকার অভাবে পরে আর পড়া-লেখা করানো সম্ভব হয়নি। স্বপ্নার বাবা ও মা স্থানীয় ইটভাটায় দিনমজুরের কাজের পাশাপাশি চা স্টলে কাজ করতো। বাড়িতে টেলিভিশন না থাকায় স্বপ্না মাঝে মধ্যেই প্রতিবেশী সিরাজ উদ্দিনের বাড়িতে যাতায়াত ছিল। যাতায়াতের এক পর্যায়ে বিয়ের প্রলোভন ও কুপ্রস্তাব দেয় সিরাজ উদ্দিন। স্বপ্না ঘটনাটি তার বাবাকে জানালে সিরাজউদ্দিন স্বপ্নাকে অপহরণের হুমকি দেয়।

সিংড়া থানার তদন্ত কর্মকর্তা নেয়ামুল আলম বলেন, মামলার পরিপ্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আসামি সিরাজ উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সৌজন্যেঃ বিডি প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/০৯ ফেব্রুয়ারি ২০১৯/এমএইচআর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.