Sylhet View 24 PRINT

পংকজ দেবনাথের নামে অশ্লীল ভিডিও: গ্রেফতার ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২১:৪৩:২২

সিলেটভিউ ডেস্ক :: বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছেন ডিএমপির সাইবার সিকিউরিটি বিভাগের সদস্যরা।

গত বৃহস্পতিবার জয়পুরহাট জেলায় এ অভিযান চালানো হয়। গ্রেফতার দু’জন হলো- আমান হাসান শিপন ও মেসবাহুল ইসলাম ওরফে মেসবাহ। তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে।

সাইবার সিকিউরিটি বিভাগ জানায়, সংসদ সদস্য পংকজ দেবনাথকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় করতে তার নাম ও ছবি সংযুক্ত করে অশ্লীল ভিডিও তৈরি করে অপরাধীরা। পরে তা ছদ্মবেশে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়। ওই ঘটনায় ধানমণ্ডি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম তদন্তে নামে। বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া মনিটরিং এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে ওই দু’জনকে শনাক্ত করা হয়।

ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, গ্রেফতার দু’জন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের অপরাধের কথা স্বীকার করেছে। সংসদ সদস্যের নামে অশ্লীল ভিডিও ছড়ানোর নেপথ্য কারণ উদ্ঘাটনে তাদের তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সৌজন্যে : সমকাল
সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.