Sylhet View 24 PRINT

আদালতে অঝোরে কাঁদলেন ওসি মোয়াজ্জেম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৪ ২২:০৬:২৭

সিলেটভিউ ডেস্ক :: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফেনীর সোনাগাজী থানার সেই সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন আদালতে অঝোরে কান্না করে নিজেকে নির্দোষ দাবি করেছেন।

বৃহস্পতিবার সাইবার ট্রাইব্যুনালের (বাংলাদেশ) বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে আত্মপক্ষ সমর্থনে তিনি এ দাবি করেন।

এদিন (বৃহস্পতিবার) দুপুর আড়াইটার দিকে আসামির আত্মপক্ষ সমর্থনের শুনানি শুরু হয়। এ সময় ওসি মোয়াজ্জেম আদালতের কাঠগড়ায় দাঁড়ানো ছিলেন।

আদালতে আত্মপক্ষ সমর্থনে দেয়া বক্তব্যের এক পর্যায়ে ওসি মোয়াজ্জেম নিজের সামাজিক ও পেশাগত মর্যাদা ক্ষুণ্ণ হওয়ার কথা বলে অঝোরে কাঁদতে থাকেন। পরে কান্না থামিয়ে আবার অসমাপ্ত বক্তব্য দেন তিনি।

আত্মপক্ষ সমর্থন শেষে আদালত আগামী ২০ নভেম্বর এ মামলার যুক্তিতর্কের জন্য দিন ধার্য করেন।

ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজদ্দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়েরের সময় আইনবহির্ভূতভাবে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে জিজ্ঞাসাবাদ করে তার ভিডিও করেন ওসি মোয়াজ্জেম। পরে সেই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ১৫ এপ্রিল সাইবার ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করা হয়। সুপ্রিমকোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বাদী হয়ে মামলাটি করেন।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.