Sylhet View 24 PRINT

জীবনের নিরপত্তা চেয়ে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বাবার জিডি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৩ ২০:২৪:৩৮

সিলেটভিউ ডেস্ক :: পাবনায় আওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে একাধিক বার হত্যাচেষ্টার অভিযোগ তুলে জীবনের নিরপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন তার পিতা খন্দকার আব্দুল মান্নান। সাধারণ ডায়েরিতে তিনি পুত্রের লাইসেন্স করা পিস্তলও জব্দ করার আবেদন করেছেন।

গত ১৩ জানুয়ারি পাবনা সদর থানায় তিনি এ লিখিত অভিযোগ দায়ের করেন। খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। তার পিতা আব্দুল মান্নান পাবনার স্বনামধন্য পরিবহন ব্যবসায়ী এবং আরিফ পরিবহনের মালিক।

লিখিত অভিযোগে খন্দকার আব্দুল মান্নান জানান, তার ছেলে খন্দকার হাসান কবীর আরিফ সব সময় তার সাথে খারাপ আচরণ করেন। তুচ্ছ কারণে গায়ে হাত তোলেন এবং হত্যার হুমকি দেন। ইতিপূর্বে আরিফ তাকে গলাটিপে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীরা এসে রক্ষা করেন। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ সাধারণ ডায়েরি দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

জিডির অভিযোগ প্রসঙ্গে খ.ম. হাসান কবীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার পিতার বয়স প্রায় নব্বই বছর। তার পক্ষে এমন জিডি করা সম্ভব নয়। হয়তো কেউ তাকে বিভ্রান্ত করে সাক্ষর করিয়ে নিয়েছে। সাধারণ ডায়েরিতে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা বলে দাবিও করেন তিনি।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.