Sylhet View 24 PRINT

গ্রেপ্তারের ভয়ে আসামি বললেন 'আমি করোনা রোগী'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৭:০৪:৫২

সিলেটভিউডেস্ক :: পাবনার চাটমোহরে সোলায়মান হোসেন নামের দুটি মামলায় ওয়ারেন্টভূক্ত আসামিকে পুলিশ গ্রেপ্তার করতে গিয়ে বিড়ম্বনায় পড়েন। গ্রেপ্তারের মূহুর্তে আসামি নিজেকে করোনা রোগী বলে দাবি করতে থাকেন। তবে পুলিশও শেষ পর্যন্ত সব ভয় ভীতি উপেক্ষা করে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। রবিবার রাত ১০ টার দিকে পৌর শহরের বালুচর মহল্লায় এ ঘটনা ঘটে। আসামি সোলায়মান হোসেন ঐ মহল্লার মৃত বারু প্রামাণিকের ছেলে।


থানা পুলিশ ও এলাকাবাসীর তথ্যে জানা যায়, দুটি মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি সোলায়মান দীর্ঘদিন পলাতক থাকার পরে নিজ বাড়িতে গত কয়েকদিন ধরে অবস্থান করছে বিষয়টি পুলিশ জানতে পারে।


রবিবার রাতে তাকে গ্রেপ্তার করতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়। পুলিশী উপস্থিতি টের পেয়ে সে বাড়ির ভেতর থেকে নিজেকে করোনা রোগী দাবি করে তাদের চলে যেতে বলেন। এরপর তিনি পুলিশ কে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ.টি ইমামের আত্মীয় পরিচয় দিয়ে উল্টো থানা পুলিশের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন। এরপরে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দুটি মামলার ওয়ারেন্টভূক্ত আসামি সোলায়মান একজন বিখ্যাত প্রতারক। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ তার নিজ বাড়ি থেকে আটকের সময় সে পুলিশের সাথে দূর্ব্যবহার করেন এবং নিজেকে করোনা রোগী বলে দাবী করেন। থানায় নিয়ে আসার পর নিজের মুখের মধ্যে বার বার আঙ্গুল ঢুকিয়ে রক্তাক্ত করলে তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা সদর হাসপাতালে নেওয়া হয়। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

সৌজন্যে : কালের কন্ঠ
সিলেটভিউ২৪ডটকম / ৬ এপ্রিল, ২০২০ /জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.