Sylhet View 24 PRINT

গ্রেপ্তারের পর শাহেদকে গণধোলাই দিতে চেয়েছিল এলাকাবাসী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৫ ১৯:০৯:৫৮

সিলেটভিউ ডেস্ক :: দেশের বহুল আলোচিত-সমালোচিত রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের মালিক শাহেদ করিম ওরফে মো. শাহেদকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। বুধবার (১৫ জুলাই) ভোরে করোনাভাইরাসের ভুয়া টেস্টের জন্য অভিযুক্ত এই প্রতারককে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মো. শাহেদকে গণধোলাই দিতে চেয়েছিল এলাকাবাসী। এ রকম একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, এক লোক লাঠি দিয়ে শাহেদকে আঘাত করছে। অপর একজন বলছে, সবাই মিলে একে মারা উচিত।

র‌্যাব জানায়, ভোর রাতে দেবহাটার কোমরপুর এলাকার বেইলি ব্রিজের নিচ দিয়ে লবঙ্গ নদীপথে নৌকায় তিনি বোরকা পরা অবস্থায় ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা দেখে কুকুরগুলো তাকে যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করেন।

র‍্যাব আরও জানায়, বোরকা পরে নৌকায় করে পালিয়ে যাচ্ছিলেন শাহেদ। নৌকায় উঠার আগে নদীর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাহেদকে পারপার করা নৌকার মাঝি সাঁতরে পালিয়ে যায়। তবে শাহেদ মোটা থাকার কারণে দৌড়ে পালাতে পারেনি বলে জানায় র‍্যাব।

র‍্যাব বলেন, সাতক্ষীরায় শাহেদ ঘন ঘন অবস্থান পরিবর্তন করছিল। যাতে চিনতে না পারা যায় এজন্য চুলের রং সাদা থেকে কালো করে সাহেদ। গোঁফ কেটে ফেলেছিল। তার পরিকল্পনা ছিল মাথা ন্যাড়া করে ফেলা।

র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান জানান, তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গত কয়েক দিন ধরে তাকে গ্রেপ্তারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। শাহেদ কোমরপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যাব এর কাছে খবর ছিল।

সকাল ৮টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে শাহেদ করিমকে ঢাকায় নিয়ে আসা হয় বলে জানান সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান।


সৌজন্যে : পূর্বপশ্চিম
সিলেটভিউ২৪ডটকম/১৫ জুলাই ২০২০/ডেস্ক/ জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.