Sylhet View 24 PRINT

আল্লাহ’র দলের ৩ সদস্য গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৪ ১৪:৪১:৫৮

সিলেটভিউ ডেস্ক :: রংপুরে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহ’র দলের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের রংপুরের পীরগঞ্জ উপজেলার সোটাপীর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আজ শনিবার দুপুরে রংপুর র‌্যাবের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পীরগঞ্জ নখারপাড়া এলাকার লুৎফর রহমান খন্দকারের ছেলে মো. রেজাউল করিম খন্দকার ওরফে করিম (৪৬), দারিয়াপুর এলাকার বেলাল মিয়ার ছেলে মো. সুলতান মাহমুদ (১৯) ও ধনাসগা এলাকার আব্দুল বারীর ছেলে মো. নূর আলম (২০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতারকৃতরা বায়াত গ্রহণ করে দীর্ঘদিন ধরে সু-কৌশলে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে নিয়মিতভাবে দলের জন্য চাঁদা প্রদান করে এবং ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় বিশ্বাসকে পুঁজি করে ধর্মের অপব্যাখ্যার মাধ্যমে তাদের আদর্শের অনুকূলে সদস্য এবং চাঁদা সংগ্রহ করে কার্যক্রম পরিচালনা করে আসছে। তাদের সহযোগী অন্যান্যদের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলে র‌্যাব জানায়।

উল্লেখ্য, গাইবান্ধার পলাশবাড়ীর সন্ত্রাস বিরোধী একটি মামলার তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাবের এএসপি জানান।

সৌজন্যে : বিডিপ্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/২৪ অক্টোবর ২০২০/ডেস্ক/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.