Sylhet View 24 PRINT

ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৪ ১৮:৩১:৩১

সিলেটভিউ ডেস্ক :: গাজীপুরের কালীগঞ্জের বক্তারপুর এলাকায় সন্তানের ক্ষতি করবে বলে ভয় দেখিয়ে এক প্রবাসির স্ত্রীকে (৪০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

ধর্ষিতার পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার খৈড়া (কোনাপাড়া) গ্রামের মো. ফারুক (৪৫) নামের এক ব্যক্তি ২০০৭ সালে ওই নারীর স্বামীকে জমি কিনে দেওয়ার কথা বলে সাত লাখ টাকা নেয়। কিন্তু কোন জমি কিনে দেয়নি। পরবর্তীতে ফারুক তার স্বামীর অবর্তমানে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দেয়। এতে রাজি না হলে তার ছেলেকে যে কোনো ধরনের ক্ষতি করা হবে বলে হুমকি দিয়ে আসছিলো।

পরে গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় তার বসত ঘরে প্রবেশ করে ধর্ষণ করে এবং কাউকে না বলার জন্য হুমকি দিয়ে চলে যায়। ওই প্রবাসীর স্ত্রী ভয়ে কাউকে কিছু জানায়নি। গত ২২ অক্টোবর ফারুক তাকে আবারও ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে তার চুলের মুঠি ধরে মারধর করে। পরে ওই প্রবাসীর স্ত্রীর ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে হুমকি দিয়ে চলে যায়।

ওই ঘটনায় প্রবাসির স্ত্রী নিজেই বাদী হয়ে কালীগঞ্জ থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন। কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, ঘটনার পর থেকে ফারুক পালিয়ে বেড়াচ্ছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।



সিলেটভিউ২৪ডটকম/২৪ অক্টোবর ২০২০ /বিডি-প্রতিদিন /জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.