Sylhet View 24 PRINT

স্বামীর কাছ থেকে পান-সুপারি নিয়ে ফিরছিলেন গৃহবধূ, পথে পালাক্রমে ধর্ষণ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৭ ১৯:৪৮:৩৪

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় (৪৫) বছর বয়সের তিনসন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে ওই উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের শ্রীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রবিবার ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিরা হচ্ছেন- পার্শ্ববর্তী ময়দা গ্রামের সজিব সিকদার (২৮), রাজ্জাক ওরফে রাজা (৪০) ও জলিল হাওলাদার (৩০)।

মির্জাগঞ্জ থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে পটুয়াখালী জেলহাজতে প্রেরণ করেছে। একই সঙ্গে ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়েছে পুলিশ।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, শনিবার রাত ৮টার সময় ওই গৃহবধূ বাড়ির কাছে কর্মরত তার কাঠ ব্যবসায়ী স্বামীর কাছ থেকে পান-সুপারি নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে গৃহবধূকে একা পেয়ে উল্লেখিত তিন আসামি মুখ চেপে পাশে ঝোপের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, 'অভিযোগের প্রেক্ষিতে তিনজনকে গ্রেপ্তার করে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে।'


সিলেটভিউ২৪ডটকম / কালের কণ্ঠ / জিএসি-০৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.