Sylhet View 24 PRINT

শুরুতেই মোস্তাফিজের আঘাত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১১:৫৮:৪৫

সিলেট ভিউ স্পোর্টস ডেস্ক : ক্যারিবীয় ইনিংসের শুরুতেই আঘাত হেনেছেন মোস্তাফিজুর রহমান। ইনিংসে নিজের প্রথম ওভারের দ্বিতীয় বলেই ওয়েস্ট ইন্ডিজের ওপেনার সুনীল অ্যামব্রিসকে (৭) লেগ বিফোরের ফাঁদে ফেলে বিদায় করেছেন বাংলাদেশের বাঁহাতি পেসার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ ওভারে ১ উইকেট হারিয়ে ১৩ রান।

এর আগে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে বাংলাদেশ। এই ম্যাচ দিয়েই ১০ মাস পর দেশের মাটিতে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট।

আইসিসির নতুন আসর ‘ওয়ানডে সুপার লিগ’-এর ম্যাচে বুধবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টাইগারদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচ দিয়ে দীর্ঘ বিরতির পর জাতীয় দলের জার্সিতে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ওয়ানডে অধিনায়ক হিসেবে তামিম ইকবালের অভিষেক হলো এই ম্যাচ দিয়েই।  

জৈব সুরক্ষা বলয়ে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচে থাকছে না দর্শকের উপস্থিতি। কিন্তু তা সত্ত্বেও ম্যাচটিকে ঘিরে টাইগারভক্তদের উন্মাদনায় ঘাটতি নেই। এই ম্যাচে অভিষেক হয়েছে তরুণ পেসার হাসান মাহমুদের। বাংলাদেশের জার্সিতে ওয়ানডে অভিষেক হওয়া ১৩৪তম খেলোয়াড় তিনি।

বাংলাদেশ ওয়ানডে একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন কুমার দাশ, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:
জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জশুয়া দা সিলভা, চেমার হোল্ডার, আকিল হোসেইন, আলঝেরি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্টি, রভমেন পাওয়েল, রেইমন রেইফার।


সিলেট ভিউ ২৪ ডটকম/ পিটি-৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.