Sylhet View 24 PRINT

নারী সুদ ব্যবসায়ী গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ০৩:২৭:০৫

সিলেটভিউ ডেস্ক :: নাটোরে সুদ ব্যবসায়ী খুশি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের হাজরা নাটোর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর পুলিশের নজরে আসে। তখন থেকেই বিষয়টি খতিয়ে দেখতে থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়। কয়েক দিনের অনুসন্ধানে সুদ ব্যবসার নামে চাঁদাবাজি ও জমি দখলের সত্যতা পাওয়ায় সুদ ব্যবসায়ী খুশি বেগমকে থানায় নিয়ে যাওয়ার নির্দেশ দেন। পরে পুলিশ খুশি বেগম ও ভুক্তভোগীদের থানায় নিয়ে আসেন। সেখানে ভুক্তভোগী সামসুন্নাহার বাদী হয়ে খুশি বেগমের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা করেন।

মামলার এজাহারে ভুক্তভোগী কল্পনা পাহানের বসতভিটা দখল করে নেওয়া ও সুদের টাকার জন্য রহিমা বেগমকে নির্যাতনের ঘটনা উঠে এসেছে।
ভুক্তভোগী সামসুন্নাহারের রুজু করা মামলায় খুশি বেগমকে গ্রেফতার দেখিয়ে পুলিশ বিকেল পাঁচটায় তাকে সদর আমলী আদালতে হাজির করে। আদালতের বিচারক মো. আবু সাঈদ তাঁর জামিনের আবেদন নাকোচ করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এসময় পুলিশ সাতদিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

মামলার তদন্তকারি কর্মকর্তা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, আসামি দীর্ঘদিন ধরে এজাহারকারিসহ এলাকার বহু মানুষের কাছে কথিত সুদ আদায়ের নামে চাঁদাবাজি করে আসছে। এই অপকর্মের সাথে আর কারা জড়িত আছে তা উদ্ঘাটনের জন্য খুশি বেগমকে সাত দিনের রিমান্ড চাইলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। দ্রুত তদন্ত করে প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ বিডি-প্রতিদিন/ শাদিআচৌ-০৭

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.