Sylhet View 24 PRINT

বন্ধুর ১৩ বছরের মেয়েকে অপহরণ করে ধর্ষণ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ২১:৩৫:৪৬

সিলেটভিউ ডেস্ক :: বগুড়ার সারিয়াকান্দিতে দিনমজুর বন্ধুর ১৩ বছরের মাদ্রাসাপড়ুয়া মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুর রহমান লোকমানের বিরুদ্ধে। লোকমান দুই সন্তানের জনক। তিনি কামালপুর ইউনিয়নের চমকাদহ গ্রামের অফের আলীর ছেলে।

জানা গেছে, আব্দুর রহমান লোকমান একই গ্রামের তার এক ঘনিষ্ঠ দিনমজুর বন্ধুর মেয়ে চমকাদহ দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে বেশ কিছুদিন হলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই সূত্র ধরে গত ২৬ মার্চ রাতে মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এব্যাপারে মেয়ের মা বাদী হয়ে শুক্রবার সারিয়াকান্দি থানায় ১টি ধর্ষণ মামলা দায়ের করে।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান নন্দীগ্রাম থানা পুলিশের সহযোগীতায় গত শুক্রবার দিবাগত রাতেই নন্দিগ্রাম থানার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং আসামি আব্দুর রহমান লোকমানকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিকে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ বিডি-প্রতিদিন/ শাদিআচৌ-১৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.