Sylhet View 24 PRINT

কবরী চাচি ছিলেন অভিভাবকের মতো: শামীম ওসমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ২২:২৪:২২

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের খ্যাতনামা তারকা ও রাজনীতিবিদ সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। সারাহ বেগম কবরী সম্পর্কে শামীম ওসমানের চাচি ছিলেন।

এক শোক বার্তায় শামীম ওসমান জানিয়েছেন, সারাহ বেগম কবরী একজন কিংবদন্তি অভিনেত্রীই ছিলেন না, পারিবারিকভাবে তিনি আমার একজন অভিভাবকও ছিলেন। তিনি আমার নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যও ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তার ব্যাপক ভূমিকা ছিল।

শামীম ওসমান জানান, গত ৫-৬ মাস আগে চাচির সঙ্গে আমার কথা হয়েছিল। তিনি আমাকে তার বাসায় যাওয়ার কথা বলে জানিয়েছিলেন- তোমার সঙ্গে আমার কথা আছে। সেদিন পারিবারিক অনেক কথা, অনেক স্মৃতিচারণ করেছিলেন তিনি।

তার মৃত্যুর সংবাদে কষ্ট পেয়েছি, কারণ কোভিডের কারণে আমার আর যাওয়া হয়নি চাচির বাসায়। তাই শেষবারের মতো দেখাটাও হলো না চাচির সঙ্গে। তিনি অসুস্থ থাকা অবস্থায় আমি নামাজ পড়ে উনার জন্য দোয়া করেছি।

আমি অত্যন্ত মর্মাহত তার মৃত্যুতে। চাচির জন্য আমি সবার কাছে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন কবরী চাচিকে জান্নাতুল ফেরদাউস নসিব করুক।


সিলেটভিউ২৪ডটকম/ যুগান্তর / জিএসি-০৩

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.