Sylhet View 24 PRINT

আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানায়’ গোলাগুলি, যাচ্ছে বোম্ব ডিসপোজাল টিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ১০:২৫:২৬

সিলেটভিউ ডেস্ক :: সাভারের আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকায় 'জঙ্গি আস্তানা' সন্দেহে ঘিরে রাখা বাড়িতে র‌্যাবের সাথে 'জঙ্গিদের' গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। 

বাড়িটির ভেতর থেকে ‘জঙ্গিরা’ দুই দফায় ১০-১২ রাউন্ড গুলি ছোড়ার পর সকালে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত ডিআইজি লুৎফুল কবীর। তিনি জানান, অভিযান শুরুর পরপরই ভেতরে থাকা ‘জঙ্গিরা’ র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কমপক্ষে ৫ রাউন্ড গুলি ছোঁড়ে। পরে আজ সকাল ৬টার দিকে ওই বাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে আবারও ৫-৭ রাউন্ড গুলি ছোড়া হয়। জবাবে র‌্যাবের সদস্যরাও পাল্টা বেশ কয়েক রাউন্ড গুলি চালায়।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ৩টার দিকে র‌্যাব-৪ এর একটি দল 'জঙ্গি আস্তানা' সন্দেহে ইব্রাহীম নামে এক ব্যক্তির টিনশেড বাড়িটি ঘিরে রাখে। বাড়িটির ভেতরে ‘জঙ্গি দলের’ একাধিক সদস্য রয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে। 

আজ সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান। এসময় তিনি জানান, জঙ্গিদের অক্ষত অবস্থায় নিজেদের হেফাজতে আনার চেষ্টা চলছে। এরই মধ্যে তাদের নিরস্ত্র হয়ে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৭/বাপ্র/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.