Sylhet View 24 PRINT

ডেমরায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১১ ১১:৫৮:৩৬

সিলেটভিউ ডেস্ক :: রাজধানীর ডেমরার একটি বেসরকারি স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ধর্ম শিক্ষকের বিরুদ্ধে। ওই ধর্ম শিক্ষকের নাম মুফতি মাসুম বিল্লাহ (২২)। মঙ্গলবার অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে। ১২ বছর বয়সী ওই শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
 
পুলিশ জানায়, ধর্ষণের শিকার ছাত্রী কিছুটা মানসিক প্রতিবন্ধী। গত দুই মাস ধরে ওই শিক্ষক তাকে স্কুল ছুটির পর পড়া বুঝিয়ে দেওয়ার কথা বলে বসিয়ে রাখত। সবাই চলে যাওয়ার পর তাকে ধর্ষণ করত। এ পর্যন্ত ৫ থেকে ৬ বার শিশুটিকে সে ধর্ষণ করেছে। গত সোমবার শিশুটি অসুস্থ হয়ে পড়লে অভিভাবকদের নজরে আসে বিষয়টি। পরে শিশুটি বিষয়টি স্বজনদের জানালে তারা পুলিশকে অবহিত করেন।
 
ডেমরা থানার এসআই রুহুল আমিন জানান, ওই ঘটনায় শিশুটির ভাই থানায় মামলা করেছেন। এরপর শিক্ষক মাসুম বিল্লাহকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা অস্বীকার করেছে। তবে বিষয়টি প্রমাণের জন্য তার কাছ থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। তা শিশুটির ডিএনএ নমুনার সঙ্গে মেলানো হবে।
 
তিনি আরো জানান, শিশুটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে। স্বাস্থ্য পরীক্ষায় চিকিৎসকরা নিশ্চিত হয়েছেন, সে একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১১অক্টোবর২০১৭/ডেস্ক/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.