Sylhet View 24 PRINT

খালেদা জিয়া মাদার অব থিবস এন্ড টেরর: হাছান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১১ ১৬:০১:০৮

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: খালেদা জিয়াকে মাদার অব থিবস এন্ড টেরর মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া রাজনীতিতে দুর্বৃত্তায়ন চালু, মানুষ পুড়িয়ে হত্যা ও দুর্নীতির আশ্রয় নিয়ে যে দুর্গন্ধের সৃষ্টি করেছেন, তা তাকে কোনো উপাধি দিয়েই দূর করা সম্ভব নয়। খালেদা জিয়াকে মাদার অব ডেমোক্রেসি উপাধি না দিয়ে মাদার অব থিবস এন্ড টেরর উপাধি দেওয়া উচিত। 

শনিবার দুপুরে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ কথা বলেন।

হাছান মাহমুদ আরও বলেন, খালেদা জিয়ার দুই পুত্রের দুর্নীতি দেশে-বিদেশে প্রমাণিত। আর তিনিও এতিমের টাকা চুরি করার দায়ে কারাগারে রয়েছেন। বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়াকে তথাকথিত মাদার অব ডেমোক্রেসী উপাধি দিয়ে জাতির সঙ্গে তামাশা করেছেন।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, তাঁতী লীগের কার্যকরি সভাপতি সাধনা দাস গুপ্তা, আজকের সূর্যোদয়ের সম্পাদক খন্দকার মো. মোজাম্মেল হক ও স্বাধীনতা পরিষদের সভাপতি মো. জিন্নাত আলী অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ মার্চ ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.